Advertisement

‘ভুল নীতির জন্য বাংলা জ্বলছে’, তথাগত রায়ের পাশে দাঁড়িয়ে দলবিরোধী মন্তব্য পরেশ দাসের

04:51 PM May 07, 2021 |
Advertisement
Advertisement

সৌরভ মাজি, বর্ধমান: দলবিরোধী মন্তব্য করায় বৃহস্পতিবারই দিল্লিতে ডাক পড়েছিল বিজেপি নেতা তথাগত রায়ের (Tathagato Roy)। এবার তাঁর পাশে দাঁড়িয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন গত লোকসভা নির্বাচনে পূর্ব বর্ধমানের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। বাংলার অশান্তির জন্য বিজেপিকে দায়ী করলেন তিনি। তবে তৃণমূলকেও কাঠগড়ায় তুলেছেন পরেশচন্দ্র দাস।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে একটি টুইট করেন তিনি। সেখানে লেখেন, “বাংলা আজকে জ্বলছে। বাঙালির মৃত্যু হয়েছে বিজেপি ও তৃণমূলের ভুল নীতির জন্য। আমি তথাগত রায়ের সঙ্গে সম্পূর্ণ একমত। দলিতরাই সব থেকে বেশি ভুক্তভোগী, অথচ ৯০ শতাংশ দলিত বিজেপিকে ভোট দিয়েছে। কী লজ্জা!”

[আরও পড়ুন: ‘বারমুডা পরুন’, মমতার উদ্দেশে বিতর্কিত মন্তব্যের জেরে FIR দায়ের দিলীপ ঘোষের বিরুদ্ধে]

বাংলা দখলের মরিয়া চেষ্টা চালিয়েছিল বিজেপি। নিয়মিত বঙ্গসফর করেছেন মোদি-শাহ-নাড্ডা। সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তাঁরা। কিন্তু ভোটবাক্সে কার্যত তার কোনও প্রভাবই পড়েনি। অমিত শাহ বারবার দুশো আসন নিয়ে জয়লাভের কথা বললেও, ফলপ্রকাশের পর দেখা গিয়েছে ৮০-র গণ্ডিও পেরতে পারেনি বিজেপি (BJP)। আর এই বিপর্যয়ের জন্য দায়ী বিজেপি, এমন অভিযোগ শোনা গিয়েছে একাধিক বিজেপি নেতার গলায়। প্রার্থী নির্বাচনে ভুল হওয়ার কারণেই ভরাডুবি, এমনটাই মন্তব্য করেছেন তথাগত রায়। এবার ভোটের ফল ও ভোট পরবর্তী পরিস্থিতির জন্য দলকেই কাঠগড়ায় তুললেন পরেশ দাস।

[আরও পড়ুন: রাজ্যে ভোট পরবর্তী অশান্তি নিয়ে উসকানিমূলক পোস্ট, গ্রেপ্তার ২ বিজেপি সদস্য]

Advertisement
Next