Advertisement

ভোটের আগের রাতে তৃণমূল প্রার্থীর ‘গাড়ির ধাক্কায়’মৃত্যু সিপিএম কর্মীর, উত্তপ্ত ডোমকল

07:05 AM Apr 29, 2021 |

অতুলচন্দ্র নাগ, ডোমকল: ভোটের আগের রাতে তৃণমূল প্রার্থীর (TMC candidate) গাড়ির ধাক্কায় মৃত্যু সিপিএম কর্মীর। আহত ২।  ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল মুর্শিদাবাদের ডোমকল (Domkal)। সংযুক্ত মোর্চার অভিযোগ, পরিকল্পনামাফিক ধাক্কা দেওয়া হয়েছে মৃত ও আহতদের। যদিও অভিযোগ উড়িয়েছেন তৃণমূল প্রার্থী। 

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে ডোমকলের সাহাবাজপুরে রাস্তার ধারে বসেছিলেন সংযুক্তমোর্চার কর্মীরা। দ্রুতগতিতে আসা একটি গাড়ি তাঁদের ধাক্কা দেয়। গুরুতর জখম হন ৩ জন। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ডোমকল হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁদের উদ্ধার করে পাঠানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে (Murshidabad Medical College)। সেখানেই মৃত্যু হয় একজনের। এরপরই উত্তেজনা ছড়ায় এলাকায়। সংযুক্ত মোর্চার অভিযোগ, তৃণমূল প্রার্থীর গাড়িতেই এই দুর্ঘটনা। তৃণমূলের  পরিকল্পনাতেই এই ঘটনা ঘটেছে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি ডোমকলের তৃণমূল প্রার্থী জাফিকুল ইসলামের। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন:  বাড়তে থাকা সংক্রমণের মধ্যে আশা কোভিড জয়ীরাই, রাজ্যে একদিনে সুস্থ প্রায় ১২ হাজার]

তাঁর কথায়, “আমার গাড়িতে কোনও দুর্ঘটনা ঘটেনি। প্রচারে থাকা অন্য গাড়িতে ঘটে থাকতে পারে। তবে দুর্ঘটনা একদমই স্বাভাবিকহ ঘটনা। এর নেপথ্যে তৃণমূলের কোনও পরিকল্পনা নেই। যে কোনও মৃত্যুই দুঃখজনক।” কীভাবে দুর্ঘটনা ঘটল তার তদন্তের দাবি জানিয়েছেন প্রার্থী। তাঁর পালটা অভিযোগ ঘটনার নেপথ্যে বিজেপির হাত থাকতে পারে। উল্লেখ্য, অষ্টম দফায় অর্থাৎ আজ মুর্শিদাবাদের ডোমকল আসনে নির্বাচন। তার আগে বুধবার রাতভর বোমাবাজি হয়েছে বিভিন্ন এলাকায়। ভোটের সকালেও অশান্তির আশঙ্কা করা হচ্ছে। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত তাপসপত্নী নন্দিনীর অবস্থা সংকটজনক, পরিবারের পাশে ‘অভিভাবক’ মমতা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next