shono
Advertisement

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে FIR, থানায় ঢুকে ডিউটি অফিসারকে 'ধমক' অগ্নিমিত্রার

Published By: Sayani SenPosted: 07:15 PM Apr 17, 2024Updated: 07:32 PM Apr 17, 2024

সম্যক খান, মেদিনীপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গিয়ে তুমুল অশান্তি মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের। অভিযোগ, পুলিশ এফআইআর নিতে অস্বীকার করে। সেই অভিযোগ তুলে কোতয়ালি থানার ডিউটি অফিসারকেই ধমক দেন খোদ অগ্নিমিত্রা। যার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। পরে থানার সামনেই পথ অবরোধ করে রাস্তার উপর বসে পড়েন। কোতয়ালি থানার গেটে তালাও ঝুলিয়ে দেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Advertisement

অগ্নিমিত্রা পলের দাবি, রামনবমী নিয়ে কোচবিহারের সভা থেকে মিথ্যা দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই অভিযোগে মমতার বিরুদ্ধে এফআইআর করতে মেদিনীপুরের কোতয়ালি থানায় যান বিজেপি প্রার্থী। অভিযোগ, ডিউটি অফিসার এফআইআর নিতে চাননি। সে কারণে থানার ভিতরে ডিউটি অফিসারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন অগ্নিমিত্রা। এর পর থানা থেকে বেরিয়ে যান। থানার গেটের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: বিনামূল্যে ১০ সিলিন্ডার, বাতিল CAA-NRC! মোদি গ্যারান্টির পালটা ‘দিদির ১০ শপথ’]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) পিনাকী দত্ত-সহ দুই ডেপুটি পুলিশ সুপার। কোতয়ালি থানার আইসি অমিত সিনহা মহাপাত্র দুর্ব‌্যবহারের অভিযোগ তোলেন। আরও একবার অগ্নিমিত্রা পাল ডিউটি অফিসারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। অগ্নিমিত্রা পলের অভিযোগ, "পুলিশ দলদাসের মতো আচরণ করছে। বলা হচ্ছে যেখানকার ঘটনা সেখানে এফআইআর করতে হবে। দীর্ঘক্ষণ অভিযোগপত্র গ্রহণ করা হয়নি।" এর পর অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করে কোতয়ালি থানা। তার পরই থানার গেটে লাগানো তালা খোলা হয়। স্বাভাবিক হয় পরিস্থিতি।

[আরও পড়ুন: অশান্তির আশঙ্কা, অনুমতি দিয়েও রামনবমী পালনের নির্দেশ প্রত্যাহার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement