shono
Advertisement
Dev

কেশপুরে বিজেপি কর্মীর খুন নিয়ে আশঙ্কা প্রকাশ! দেবের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বিজেপি

ঠিক কী বলেছিলেন দেব?
Published By: Tiyasha SarkarPosted: 06:05 PM May 09, 2024Updated: 06:28 PM May 09, 2024

সম্যক খান, মেদিনীপুর: কেশপুরে বিজেপি কর্মীর খুন নিয়ে আশঙ্কা প্রকাশের জের। ঘাটালের তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে এফআইআর দায়ের করল গেরুয়া শিবির। এ বিষয়ে এখনও দেবের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

ভোটের (Lok Sabha Elections 2024) মরশুমে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নিয়মিত অশান্তির খবর প্রকাশ্যে আসছে। পরিস্থিতি আয়ত্তে রাখতে সবরকম চেষ্টা চালাচ্ছে প্রশাসন। এই পরিস্থিতিতে কেশপুরে প্রচারে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন দেব(Dev)। বলেছিলেন, “বিজেপি মরিয়া হয়ে গিয়েছে জেতার জন্য। ১০ থেকে ২০ তারিখের মধ্যে বিজেপির নেতা-কর্মীকে খুন করা হতে পারে। রাজনৈতিক কারণে নিজেদের কর্মীদের খুন করে দোষ চাপানো হতে পারে তৃণমূলের কাঁধে।” দেবের এই মন্তব্যকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। পরবর্তীতে সিউড়ির সভাতেও ফের কার্যত একই কথা বলেছিলেন দেব।

[আরও পড়ুন: অভিযোগকারীরা বিজেপির মুখোশ খুলে দিচ্ছে! সন্দেশখালি কাণ্ডে এবার তৃণমূলের পাশে কংগ্রেস]

তার পরই ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ জানিয়েছিলেন দলের তরফে দেবের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। সেই মতোই এবার দেবের বিরুদ্ধে কেশপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করল বিজেপি। অভিযোগ পত্রে বলা হয়েছে, দেব যে ধরনের মন্তব্য করেছেন তাতে কর্মীদের মধ্যে আতঙ্ক তৈরি হচ্ছে। অবিলম্বে বিষয়টি খতিয়ে দেখে পদক্ষেপ গ্রহণের আর্জি জানানো হয়েছে বিজেপির তরফে। প্রসঙ্গত, বুধবারই হিরণ জানিয়েছিলেন বিজেপির লিগ্যাল সেলের তরফে পদক্ষেপ করছে গোটা বিষয়টায়। বিজেপি কর্মীদের ভয়ের কোনও কারণ নেই। 

[আরও পড়ুন: শুভেন্দুর বিরুদ্ধে ফৌজদারি মামলার দাবি, সন্দেশখালি ‘ষড়যন্ত্র’ নিয়ে নির্বাচন কমিশনে তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেশপুরে বিজেপি কর্মীর খুন নিয়ে আশঙ্কা প্রকাশের জের।
  • ঘাটালের তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে এফআইআর দায়ের করল গেরুয়া শিবির।
  • এ বিষয়ে এখনও দেবের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
Advertisement