shono
Advertisement

Breaking News

Dilip Ghosh

টোটো ভাড়া ২২ লাখ, জলের খরচ ২০ লাখ! দিলীপের নির্বাচনী খরচের বহরে ক্ষুব্ধ দলের একাংশ

সোশাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।
Published By: Tiyasha SarkarPosted: 09:53 AM Jun 28, 2024Updated: 09:53 AM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: টোটো ভাড়া ২২ লক্ষ টাকা! পানীয় জলের জন্য খরচ ২০ লক্ষ টাকা! গাড়ি ভাড়া ৪৪ লক্ষ টাকা! বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের (Dilip Ghosh) ভোটের‌ প্রচারের সময় এমনই নাকি খরচ করা হয়েছে বলে জেলা বিজেপির তরফে দলের ঊর্ধ্বতন নেতৃত্বের কাছে বিল দাখিল করা হয়েছে। যা নিয়ে সামাজিক মাধ্যমে জেলা নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন আদি বিজেপি কর্মীরা। আবার জেলা নেতৃত্বকে নিয়ে সামাজিক মাধ্যমে মশকরাও করছেন অনেকে।

Advertisement

সামাজিক মাধ্যমে এই নিয়ে ‘বোমা’ ফাটিয়েছেন বিজেপি কর্মী কেশব কোঙার। আদি বিজেপি কর্মী। তিনি লিখেছেন, ‘‘বর্ধমানে দিলীপ ঘোষের প্রচারের মোদিজির সভায় ২২ হাজার লোক আনতে ৪৪ লক্ষ টাকার গাড়ি ভাড়ার খরচ দেখানো, সামান্য কিছু টোটোর জন্য ২২ লক্ষ টাকা খরচ দেখানো হয়েছে। তাতেও শেষ হয়নি। এর পরেও ২০ লক্ষ টাকার পানীয় জল লেগেছে।’’ এর পরই তিনি রসিকতা লিখেছেন, ‘‘ঋষি অগস্ত্য যিনি দেবতাদের জন্য সমুদ্র পান করেছিলেন অসুরদের সমুদ্রের তলা থেকে বের করতে তিনিও স্বর্গধামে ভিরমি খাচ্ছেন এই ইলেক্টোরাল এক্সপেন্ডিচার শুনে। এরা (বিজেপি জেলা নেতৃত্ব) খেল দেখাল বটে।’’

[আরও পড়ুন: কলকাতায় ছাংতে! জাতীয় দলের তারকা কি মোহনবাগানে? প্রকাশ্যে আসল তথ্য]

সেখানে গোপাল মণ্ডল নামে এক আইনজীবী কমেন্টে লিখেছেন, ‘‘আমরা হিন্দুত্ববাদীদের অবস্থা অত্যন্ত করুণ। নিরুপায় হয়ে বিজেপিকে ভোট দিই। কিন্তু জানি এই দলের শুরু থেকে শেষ চোরে ঠাসা। ক্ষমতায় না আসতেই চুরি করে দলের তহবিল। তারা ক্ষমতায় এলে তো দিনে দুপুরে ডাকাতি করবে সরকারি কোষাগার।’’ কেশব কোঙার আরও লিখেছেন, ‘‘এই পুকুরচুরি জেলা অফিসের বাইরে যাতে না আসে তার জন্য জেলা অফিসে হার্মাদ পাহারা বসিয়েছে।’’ বিজেপির আদি কর্মীদের অভিযোগ, লোকসভা ভোটের সময় কেন্দ্রীয় নেতৃত্বের পাঠানো টাকা তছরুপ হয়েছে। দলের জেলা নেতৃত্বের একাংশ সেই টাকা লুঠ করেছে।

[আরও পড়ুন: শপথ জটিলতা মেটানোর আর্জি, রাষ্ট্রপতিকে জানিয়েও রাজ্যপালকে চিঠি স্পিকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টোটো ভাড়া ২২ লক্ষ টাকা! পানীয় জলের জন্য খরচ ২০ লক্ষ টাকা! গাড়ি ভাড়া ৪৪ লক্ষ টাকা!
  • বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের ভোটের‌ প্রচারের সময় এমনই নাকি খরচ করা হয়েছে বলে জেলা বিজেপির তরফে দলের ঊর্ধ্বতন নেতৃত্বের কাছে বিল দাখিল করা হয়েছে।
  • যা নিয়ে সামাজিক মাধ্যমে জেলা নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন আদি তথা উপেক্ষিত বিজেপি কর্মীরা।
Advertisement