shono
Advertisement

শালবনিতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, রাজনীতির বলি?

বিজেপির দাবি, খুন করা হয়েছে ওই যুবককে।
Posted: 02:16 PM Jan 30, 2024Updated: 02:16 PM Jan 30, 2024

সম্যক খান, মেদিনীপুর: শালবনিতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু। বাড়ির কয়েক কিলোমিটার দূরে কালভার্টের নিচ থেকে উদ্ধার যুবকের দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। বিজেপির দাবি, খুন করা হয়েছে ওই যুবককে।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম মিঠুন কামরুই। বয়স ৩৫ বছর। পশ্চিম মেদিনীপুরের করণনগরের শালবনির বাসিন্দা তিনি। একটা সময়ে সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন তিনি। তার পর যোগ দেন বিজেপিতে। স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে শালবনিতে মেলায় গিয়েছিলেন তিনি। রাতে আর ফেরেননি। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ নিলেও তাঁর হদিশ মেলেনি। মঙ্গলবার সকালে আনন্দপুর বর্ডার এলাকায় একটি কালভার্টের নিচে মেলে যুবকের দেহ।

[আরও পড়ুন: জাতীয় দলে সরফরাজ, উৎসবের আয়োজন করতে বললেন সূর্য]

সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মদ খেয়ে কোনওভাবে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে যুবকের। তবে বিজেপির দাবি, এটা খুন। তাঁদের অভিযোগ, স্থানীয় মণ্ডল সভাপতি বাবুল ঘোষ পরিকল্পনা করে খুন করেছে। এই অভিযোগ মানতে নারাজ শাসকদল। মৃত্যুর রহস্যভেদে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ইডি হানায় বাজেয়াপ্ত BMW, পলাতক হেমন্ত সোরেন, মসনদে কি স্ত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement