shono
Advertisement

‘তমলুকে অভিজিৎকে ২ লক্ষ ভোটে হারাব!’, নির্বাচনী প্রচারে ‘আত্মঘাতী গোল’ বিজেপি নেতার

'মুখ ফসকে সত্যিটা বেরিয়ে এসেছে,' বিজেপিকে কটাক্ষ তৃণমূলের।
Posted: 03:05 PM Mar 29, 2024Updated: 04:15 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে গিয়ে কার্যত ‘আত্মঘাতী গোল’ বিজেপি (BJP) নেতার। ভোট প্রচারে নেমে দলের প্রার্থীকেই হারানোর হুঙ্কার দিলেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক। তাঁর এই ‘হুঙ্কার’ তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Gunguly) উদ্দেশে। সেই ভিডিও ভাইরাল হতেই শোরগোল শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। বিপাকে পড়ে পরে অবশ্য ভুল স্বীকার করে নিয়েছেন বিজেপি নেতা। তবে সুযোগ পেয়ে বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। ঘাসফুলের দাবি, ‘মুখ ফসকে সত্যিটা বেরিয়ে এসেছে।’

Advertisement

লোকসভা নির্বাচনে তমলুক কেন্দ্রে বিজেপির তরফে প্রার্থী হয়েছেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর হয়ে ভোট চাইতে জোরকদমে মাঠে নেমে পড়েছে গেরুয়া শিবির। বৃহস্পতিবার ময়নায় গঙ্গোপাধ্যায়ের হয়ে প্রচারে করছিলেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক চন্দন মণ্ডল (Chandan Mandal)। বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলকে তোপ দাগার সময় চন্দন বলেন, “তমলুক লোকসভা কেন্দ্রে এবারের নির্বাচনে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে ২ লক্ষ ভোটে আমরা হারাব, হারাব, হারাব। এই আমাদের শপথ।” দৃপ্ত কণ্ঠে চন্দন যখন এমন ভাষণ দিচ্ছেন তখন মঞ্চে বসে থাকা বাকি নেতারা রীতিমতো মতো অস্বস্তিতে! ভিডিওতে দেখা যাচ্ছে, চন্দনের ডানদিকে বসে থাকা আর এক বিজেপি নেতা তখন খোঁচা দিচ্ছেন চন্দনের পিঠে। এর পরই ভুল বুঝতে পেরে শুধরে নিয়ে চন্দন বলেন, “অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে ২ লক্ষ ভোটে জেতাব, জেতাব, জেতাব।”

[আরও পড়ুন: বাড়িতে ৩ সন্তান, স্বামী পরিযায়ী, প্রচারে ব্যস্ত বসিরহাটের রেখার সংসার সামলাচ্ছেন কে?]

চন্দনবাবুর এহেন শপথের ভিডিও ভাইরাল হতে মুহূর্ত সময় লাগেনি। সোশাল ভিডিয়ার এই ভিডিওকে ঘিরে শুরু হয়েছে কটাক্ষ। ভিডিওটি নিজের এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। একইসঙ্গে কটাক্ষ করে লিখেছেন, “নাও, ঠ্যালা বোঝো…, অভিজিৎ গাঙ্গুলিকে দুলক্ষ ভোটে হারানোর ডাক। ইনি চন্দন মন্ডল, তমলুকে বিজেপির সম্পাদক। আগেই বলেছিলাম গদ্দারপন্থীরা অভিজিৎবাবুকে হারানোর খেলা খেলবে। সেটাই মুখ থেকে বেরিয়ে গেছে।” অবশ্য নিজের বক্তব্যের কথা স্বীকার করে নিয়ে চন্দনবাবুর দাবি, ভুল করে তিনি এই মন্তব্য করে ফেলেছেন। যদিও এই ভুল স্বীকারেও বিতর্ক থামছে না। প্রশ্ন উঠছে, ভুল হতেই পারে তাই বলে নিজের কেন্দ্রের বিজেপি প্রার্থীকেই হারানোর ডাক! এ কেমন ভুল? প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

[আরও পড়ুন: বিজেপিতে রচনার প্রাক্তন স্বামী, দিল্লির সদর দপ্তরে আনুষ্ঠানিক যোগদান]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার