shono
Advertisement
Diamond Harbour

ডায়মন্ড হারবারে বিজেপি নেতার ছেলেকে 'অপহরণ' তৃণমূলের, নিষ্ক্রিয়তার অভিযোগ ওড়াল পুলিশ

নিখোঁজ কিশোরের বাবা-মাকে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠক করে সুর চড়ান শঙ্কুদেব পণ্ডা।
Posted: 07:21 PM Apr 10, 2024Updated: 09:14 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলবদলের জন্য চাপ দিয়ে বিজেপি নেতার ছেলেকে অপহরণের অভিযোগ। বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার তোলা অভিযোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি বলেই জানালেন ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) রূপান্তর সেনগুপ্ত। বুধবার সকালে নিখোঁজ কিশোরের বাবা-মাকে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠক করেন বিজেপি নেতা। সেখানেই তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন। ভোটের মুখে ইচ্ছাকৃতভাবে কুৎসা রটানো হচ্ছে বলেই দাবি শাসক নেতা কুণাল ঘোষের।

Advertisement

শঙ্কুদেব পণ্ডার দাবি, গত ১ এপ্রিল থেকে ডায়মন্ড হারবারের সাতগাছিয়ার বিজেপি পঞ্চায়েত সদস্য ছেলে নিখোঁজ। নোদাখালি থানায় FIR দায়ের করতে যান বাবা-মা। অভিযোগ, পুলিশ এফআইআর জমা নিতে অস্বীকার করে। জাহাঙ্গির ও বুচানের দ্বারস্থ হওয়ার পরামর্শ দেয় পুলিশ। গত ৫ এপ্রিলও ডায়মন্ড হারবারের পুলিশ সুপারের কাছেও অভিযোগ জানানো হয়। তবে বিজেপি নেতার ছেলের কোনও খোঁজ পাওয়া যায়নি। অভিযোগ, বিজেপি নেতা তৃণমূলে যোগ দিলেই সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলেও জানানো হয়েছে। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে কলকাতা হাই কোর্টেরও দ্বারস্থ হয় বিজেপি।

[আরও পড়ুন: সরকারি স্কুলের খাতায় মমতার ছবি, রাজ্য ও মুখ্যমন্ত্রী বিরুদ্ধে কমিশনে বিজেপি]

বিকেলের দিকে সাংবাদিক বৈঠক করে এই ঘটনার ব্যাখ্যা দেন ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) রূপান্তর সেনগুপ্ত। তিনি জানান, কিশোরের বাবা-মায়ের কথামতো অভিযোগ দায়ের হয়। সুতরাং নিষ্ক্রিয়তার অভিযোগ ভিত্তিহীন। তদন্ত চলছে। এভাবে ভোটের মুখে পুলিশের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ পুলিশকর্তার। তৃণমূল নেতা কুণাল ঘোষ বিজেপি নেতার কিশোর সন্তানকে অপহরণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, "শঙ্কুদেব পণ্ডা আগে ডায়মন্ড হারবারে প্রার্থীর নাম ঘোষণা করুক। ভোটে পাল্লা দিতে পারছেন না। নাটক পরে করবেন। তার পর শঙ্কুদেব পণ্ডার অভিযোগের উত্তর দেওয়া যাবে।"

[আরও পড়ুন: ক্রমেই চওড়া হচ্ছে হেপাটাইটিসের থাবা! দৈনিক মৃত্যু সাড়ে ৩ হাজার, সতর্ক করল WHO]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডায়মন্ড হারবারে বিজেপি নেতার ছেলেকে 'অপহরণ' তৃণমূলের।
  • নিষ্ক্রিয়তার অভিযোগ ওড়াল পুলিশ।
  • নিখোঁজ কিশোরের বাবা-মাকে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠক করেন সুর চড়ান শঙ্কুদেব পণ্ডা।
Advertisement