shono
Advertisement

পিকআপ ভ্যানে গরুপাচারের ছক! হাতেনাতে ধরলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল

উদ্ধার করা হয়েছে ৯ টি গরু।
Posted: 02:45 PM Dec 20, 2022Updated: 02:45 PM Dec 20, 2022

অর্ক দে, বর্ধমান: কলকাতা ফেরার পথে বেআইনি গরুপাচার রুখলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। ৯ টি গরু পুলিশের হাতে তুলে দেন তিনি। আটক করা হয়েছে ৩ জনকে। এই ঘটনার পরই প্রশাসনের বিরুদ্ধে তুমুল ক্ষোভ উগরে দিলেন বিধায়ক।

Advertisement

গরুপাচার মামলা নিয়ে তোলপাড় গোটা রাজ্য। সিবিআই ও ইডির জালে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাঁর সঙ্গে নাম জড়িয়েছে আরও অনেকের। রহস্যের শিকড়ে পৌঁছতে মরিয়া চেষ্টা চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই ইস্যুকে কাজে লাগিয়ে বারবার শাসকদলকে নিশানা করছে বিজেপি। এরই মাঝে গরুপাচারকারীদের হাতেনাতে ধরে ফেললেন বিজেপি বিধায়ক। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে আসানসোল থেকে কলকাতার দিকে যাচ্ছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। বর্ধমানের বেহারহাটের কাছে গাড়ির সামনে থাকা একটি পিকআপ ভ্যান দেখে সন্দেহ হয় অগ্নিমিত্রা পলের।

[আরও পড়ুন: ‘ওই দরজা দিয়ে নবকুমারকে নিয়ে পালিয়েছিল কপালকুণ্ডলা’, কুণালকে দেখালেন বর্ষীয়ান গ্রামবাসী]

জানা গিয়েছে, এরপরই বিধায়ক নিজে সামনের গাড়িটিকে দাঁড় করান। সেটিতে মোট ৯ টি গরু ছিল বলে খবর। চালকের কাছে বিধায়ক গাড়ির কাগজ দেখতে চাইলেও তিনি তা দেখাতে পারেননি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গরুগুলিকে উদ্ধার করে। পিকআপ ভ্যানের চালক-সহ তিনজনকে আটক করা হয়েছে। সূত্রের খবর, পুরুলিয়া থেকে আসছিল গরু বোঝাই গাড়িটি। সেটি কোথায় যেত, এর সঙ্গে কার কার যোগ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিন অগ্নিমিত্রা পল বলেন, ” এভাবেই দিনের আলোয় রাজ্যের বিভিন্ন প্রান্তে গরু পাচার চলছে। তা সত্ত্বেও কোনও পদক্ষেপ করছে না সরকার। পুলিশও নির্বিকার।”

[আরও পড়ুন: অন্য মামলায় পুলিশি হেফাজত, এখনই অনুব্রতকে দিল্লি নিয়ে যেতে পারছে না ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement