shono
Advertisement

Breaking News

Kulti

'ভোটে হেরে এলাকায় জল দিচ্ছে না তৃণমূল', অভিযোগ তুলে বিক্ষোভে কুলটির বিজেপি বিধায়ক

কুলটি বিধানসভা এলাকা থেকে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা ১৫ হাজার ভোটে পিছিয়ে ছিলেন।
Published By: Subhankar PatraPosted: 01:52 PM Jun 16, 2024Updated: 02:04 PM Jun 16, 2024

শেখর চন্দ্র, আসানসোল: কুলটিতে তীব্র পানীয় জলের সংকট! অভিযোগ নিয়মিত পানীয় জলের পরিষেবা পাচ্ছেন না কুলটিবাসী। স্থানীয়দের দাবি, নির্বাচনের ফলাফলের পর  এলাকায় পানীয় জলের সংকট আরও বেড়েছে। জলের দাবিতে কুলটির বাসিন্দাদের সঙ্গে পথে বসেন স্থানীয় বিজেপি বিধায়ক অজয় পোদ্দারও। যার জেরে আসানসোল বরাকর জিটি রোডে যানজটের সৃষ্টি হয়।

Advertisement

রাস্তায় ব্যারিকেড রেখে, গাছের ডাল ফেলে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দাদের একাংশ। তাঁদের অভিযোগ, কুলটি (Kulti) এলাকায় নির্বাচনের আগে অনেকগুলি জলের গাড়ি পাঠানো হত। কিন্তু ভোটের পর একটি করে জলের গাড়ি আসছে। এছাড়াও এলাকায় যে টাইমকলগুলিতে প্রায় একঘণ্টা জল থাকত, এখন ১৫ থেকে ২০ কুড়ি মিনিট জল পাওয়া যায়। তাঁদের অভিযোগ, লোকসভা ভোটের পর এলাকায় এই সমস্যা বেড়েছে। উল্লেখ্য, কুলটি বিধানসভা এলাকা থেকে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) পিছিয়ে ছিলেন ১৫ হাজার ভোটে। এর আগে কুলটি বিধানসভার আসানসোল পৌরনিগমের ৬৬ নাম্বার ও ১০৩ নম্বর ওয়ার্ডে একই অভিযোগ তুলে পথ অবরোধ হয়েছিল।

[আরও পড়ুন: সোমবার থেকেই দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি! বর্ষা ঢুকবে কবে?]

বিজেপির (BJP) বিধায়ক অজয় পোদ্দার বলেন, "জলই জীবন। এলাকার মানুষ জলই পাচ্ছেন না। চারদিকে হাহাকার। সেই মানুষের জন্য রাস্তায় বসতে হয়েছে। এই বিক্ষোভ কোনও রাজনৈতিক দলের পক্ষ থেকে নয়। আগে দিনে চারটে জলের গাড়ি আসত, এখন একটি আসে।" এর পরেই পুরসভার বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, "এরা পরিকাঠামো তৈরি করতে পারেনি। বাড়িতে বাড়িতে নল বসিয়েছে, কিন্তু জল নেই। এই এলাকায় তৃণমূল হেরেছে তাই জল বন্ধ করে দিয়েছে।"

তবে অভিযোগ অস্বীকার করে তৃণমূল পরিচালিত আসনসোল পুরসভার মেয়র বিধান উপাধ্যায় বলেন, "বিজেপি যে অভিযোগ করছে তা ভিত্তিহীন। আসানসোল দক্ষিণেও বিজেপি ভালো ফল করেছে। তাহলে সেখানেও জল বন্ধ করে দেওয়া হত। আসল কারণ, কয়েকদিন যে ঝড়, বৃষ্টি হয়েছে তাতে জলের লাইনে অসুবিধা হয়েছে। তবে ঠিক হয়ে যাবে। আমাদের সরকার ও পুরসভা কোনও রাজনৈতিক উদ্দেশ নিয়ে কাজ করে না। বিজেপি হেরে গিয়ে বিভিন্ন দিন নানান অভিযোগ করবে। এটাই ওদের কাজ।"

[আরও পড়ুন: রাতভর প্রবল বর্ষণে জলমগ্ন আলিপুরদুয়ার, চরম দুর্ভোগে শহরবাসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কুলটিতে তীব্র পানীয় জলের সংকট! অভিযোগ নিয়মিত পানীয় জলের পরিষেবা পাচ্ছেন না কুলটিবাসী
  • জলের দাবিতে কুলটির বাসিন্দাদের সঙ্গে পথে বসেন স্থানীয় বিজেপি বিধায়ক অজয় পোদ্দারও।
  • স্থানীয়দের দাবি, নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পর এলাকায় পানীয় জলের সংকট আরও বেড়েছে।
Advertisement