shono
Advertisement

‘কুকুরের কাজ কুকুর করেছে’, নিজের নিখোঁজ হওয়ার পোস্টার নিয়ে তোপ বাবুল সুপ্রিয়র

গত বুধবার বাবুলের বিরুদ্ধে জামুড়িয়া বাসস্ট্যান্ডে নিখোঁজ পোস্টার পড়ে।
Posted: 10:11 AM Jun 26, 2021Updated: 10:14 AM Jun 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক মহলে শাসক-বিরোধী অভিযোগ-পালটা অভিযোগ লেগেই রয়েছে। দু’পক্ষের কাদা ছোঁড়াছুঁড়িও নতুন কোনও বিষয় নয়। একাধিক ইস্যুতে তৃণমূলকে আগেও বিঁধেছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তবে এবার কবি সত্যেন্দ্রনাথ দত্তের কবিতার লাইন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঘাসফুল শিবিরকে নিখোঁজ পোস্টারের পালটা জবাব দিলেন তিনি।

Advertisement

করোনা (Corona Virus) কিংবা যশ বা ইয়াস (Cyclone Yaas)– কখনওই দেখা মেলেনি সাংসদের! সেই কারণেই নিখোঁজ পোস্টার পড়ে আসানসোল সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নামে। জামুরিয়া বাসস্ট্যান্ড লাগোয়া এলাকায় এরকম পোস্টারের দেখা মিলেছে গত বুধবার। ওই পোস্টারগুলির নিচে লেখা, জামুরিয়া নাগরিকবৃন্দ। বুধবার যে পোস্টারগুলি দেখা গিয়েছে তার সবকটিই হিন্দি ভাষায়। তাতে লেখা, ‘গুমসুদা বাবুল। তলাশ চাহিয়ে।’ এই ঘটনায় চলছে রাজনৈতিক চাপানউতোর। তিনি বলেন, “নোংরা রাজনীতি করাই তৃণমূল কংগ্রেসের বৈশিষ্ট্য এবং ওনারা এটি ওনাদের নেত্রীর ‘অনুপ্রেরণা’ তেই করে থাকেন! কাজেই ওনারা কোথায় কোন দেওয়ালে আমার ব্যাপারে কি লিখলেন তার জবাব কাজের মাধ্যমে দেওয়াটাই সঠিক বলে মনে করি। তাই করি। তাই করব।”

[আরও পড়ুন: অনলাইন পোর্টাল বা Corona Vaccine সংক্রান্ত অ্যাপ ছাড়া টিকা নয়, কড়া নির্দেশ স্বাস্থ্যদপ্তরের]

কার্যত হুঁশিয়ারির সুরে বাবুল সোশ্যাল মিডিয়ায় লেখেন, কাজের জন্য অনেকটা সময় দিল্লিতে কাটাতে হয় তাঁকে। তা সত্ত্বেও আসানসোলবাসীর থেকে তাঁকে দূরে সরানো যাবে না বলেই দাবি সাংসদের। তাঁর কথায়, “মমতাদিদির ‘manufacture’ করা সমস্ত বাধার রাজনীতি কাটিয়েই আমি নিরলস কাজ করার চেষ্টা করে যাবো – ফলও পাবো|” দুর্নীতি প্রসঙ্গ তুলেও এদিন শাসকশিবিরকে খোঁচা দিতে ভোলেননি বাবুল। গরুপাচার-সহ একাধিক ইস্যুকে হাতিয়ার করে ঘাসফুল শিবিরকে কটাক্ষ করেন বাবুল।

[আরও পড়ুন: ভুয়ো টিকা কাণ্ড: দেবাঞ্জনের বিরুদ্ধে থানায় অভিযোগ লাভলি মৈত্রর, কী বললেন বিধায়ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার