shono
Advertisement

Panchayat Poll 2023: ভোটে অশান্ত বাংলায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম, ঘুরে দেখবেন রাজ্যের পরিস্থিতি

বুধবার প্রতিনিধি দল মিনাখাঁ, হাসনাবাদ ও হিঙ্গলগঞ্জে যাবে।
Posted: 01:51 PM Jul 12, 2023Updated: 04:45 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: পঞ্চায়েত ভোটকে (Panchayat Election 2023) কেন্দ্র করে গত প্রায় এক মাসেরও বেশি সময় ধরে উত্তাল বাংলা। মৃত্যু হয়েছে প্রায় ৪০ জনের। আহত বহু। রাজ্য কার্যত বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছে। গোটা পরিস্থিতি খতিয়ে দেখতে বাংলায় রাজ্যের ফ্যাক্ট ফাইন্ডিং টিম। নেতৃত্বে বিজেপি সাংসদ রবিশংকর প্রসাদ। এই প্রতিনিধি দলকে একহাত নিলেন কুণাল ঘোষ।

Advertisement

ভোট নিয়ে গোটা রাজ্য উত্তাল। অশান্তির জন্য বারবার শাসকদলকে নিশানা করেছে বিজেপি-সহ বিরোধীরা। গোটা পরিস্থিতি নিয়ে বারবার কেন্দ্রের কাছে নালিশ জানিয়েছে বঙ্গ বিজেপি। এই পরিস্থিতিতে বুধবার সকালে বাংলায় এল বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম। এদিন সকালে কলকাতা বিমান বন্দরে নামেন রবিশংকর প্রসাদ-সহ ৪ প্রতিনিধির দল। রয়েছেন সত্যপাল সিং, রাজদীপ রায় এবং রেখা বর্মা। বিমানবন্দর থেকেই সাংবাদিকদের মুখোমুখি হন সাংসদ রবিশংকর প্রসাদ। তিনি বলেন, “ভোটকে কেন্দ্র করে বাংলায় যা হয়েছে তা মেনে নেওয়া যায় না। অন্যায় হয়েছে। আমরা অভিযোগ পেয়ে এসেছি রাজ্যে। আজ ও আগামিকাল বাংলার অশান্ত এলাকায় ঘুরব। উত্তরবঙ্গেও যাব।”

[আরও পড়ুন: ২৯-এ ২৮! ফুরফুরা শরিফে তৃণমূলের জয়জয়কার, সবুজ ঝড়ে উড়ে গেল নওশাদের ISF]

সূত্রের খবর, বুধবার এই প্রতিনিধি দল মিনাখাঁ, হাসনাবাদ ও হিঙ্গলগঞ্জে যাবে। ঘুরে দেখবেন সেখানকার অশান্ত এলাকা। কথা বলবেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। এরপর রিপোর্ট পেশ করবেন জে পি নাড্ডার কাছে। এই প্রতিনিধি দলকে একহাত নিয়ে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “বাংলায় কেন? মণিপুর জ্বলছে ওখানে যান।” কুণালের দাবি, বাংলার স্পর্শকাতর এলাকায় গিয়ে নতুন করে অশান্তি তৈরির চেষ্টা করছে এই দল তথা বিজেপি।

 

 

[আরও পড়ুন: পাখির চোখ উত্তরবঙ্গ! রাজ্যসভায় বিজেপির ‘অস্ত্র’ এবার কোচবিহারের অনন্ত মহারাজই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার