shono
Advertisement

মহেশতলায় বিস্ফোরণে উড়ল বাড়ির ছাদ, অগ্নিদগ্ধ শিশু-সহ একই পরিবারের ৫ জন

ঘটনাস্থলে পুলিশ ও ফরেনসিক বিশেষজ্ঞরা।
Posted: 01:33 PM Oct 12, 2022Updated: 02:49 PM Oct 12, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সাতসকালে বিস্ফোরণ। গুরুতর জখম একই পরিবারের ৫ জন। ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার (Mahestala) রবীন্দ্রনগর থানা এলাকা। ঘটনাস্থলে পুলিশ। খবর দেওয়া হয়েছে ফরেনসিক বিশেষজ্ঞদের। কীভাবে ঘটল এই বিস্ফোরণ, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার রবীন্দ্রনগর থানা এলাকার বাসিন্দা সন্দীপ যাদব। তিনি পেশায় ট্রাক চালক। স্ত্রী রানি যাদব ও তিন সন্তানকে নিয়ে ওই এলাকার বাড়িতেই থাকতেন তিনি। ভোর চারটেয় গ্যাসে জল গরম করা হচ্ছিল। সেই সময় আচমকাই ঘরে বিস্ফোরণ হয়। মুহূর্তে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। সেই সময় ঘরেই ছিলেন ৫ জন। অগ্নিকাণ্ডে দগ্ধ সকলেই ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। প্রাণে বাঁচতে আর্তনাদ শুরু করেন তাঁরা। বিস্ফোরণের তীব্রতায় উড়ে যায় বাড়ির ছাদ, দুমড়ে যায় সিলিং ফ্যান।

[আরও পড়ুন: বিস্ফোরণের ঘটনা কেন জানানো হল না NIA’কে? মোমিনপুরে অশান্তিতে রাজ্যের কাছে রিপোর্ট তলব হাই কোর্টের]

বিষয়টা টের পেয়েই দমকলে খবর দেন স্থানীয়রা। তবে ইঞ্জিন পৌঁছনোর আগে স্থানীয়রাই আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধ অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়েছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। ঘটনাস্থল খতিয়ে দেখছেন তাঁরা। কিন্তু এখনও জানা যায়নি কীভাবে ঘটল এই অগ্নিকাণ্ড। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার লিক করেই এই দুর্ঘটনা হয়।

[আরও পড়ুন: জোড়া ঘূর্ণাবর্তে আলোর উৎসবেও দুর্যোগের আশঙ্কা, কালীপুজোতেও ভাসবে রাজ্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার