shono
Advertisement

বাবা, নাকি মায়ের হাতে খুন ছাত্র? নরেন্দ্রপুর কাণ্ডে ঘনাচ্ছে রহস্য

ঠিক ঘটেছিল তা জানার চেষ্টায় পুলিশ।
Posted: 06:29 PM Feb 05, 2024Updated: 07:03 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্রপুর ছাত্রমৃত্যুতে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। মৃতের মায়ের দাবি, খুনের নেপথ্যে বাবা। এদিকে মৃতের বাবা কাঠগড়ায় তুলেছে মাকে। প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত যে, ঘটনার নেপথ্যে পারিবারিক কলহ। কিন্তু ঠিক ঘটেছিল তা জানার চেষ্টায় পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার দুপুরে। এদিন নরেন্দ্রপুরের(Narendrapur) একটি জলাশয় থেকে উদ্ধার হয় এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার দেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে মৃতের নাম অপ্রতিম দাস। তাঁর বাবা সুমন দাস ও মা বর্ণালী। সূত্রে খবর, সুমন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেই কারণেই স্ত্রীর সঙ্গে অশান্তি শুরু হয়। এক পর্যায়ে অশান্তি চরম আকার নেয়। সেই থেকে ছেলেকে নিয়ে বাপের বাড়িতেই থাকতেন বর্ণালী। এই পরিস্থিতিতে অপ্রতিমের রহস্যমৃত্যু। বাবা ও মা, উভয়ের তরফেই পরস্পরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

[আরও পড়ুন:  জেলে ভালো আচরণের পুরস্কার, অসুস্থ মাকে দেখতে ৬ ঘণ্টার জন্য বাড়িতে মনুয়া]

মৃতের মায়ের দাবি, তাঁর স্বামী অর্থাৎ অপ্রতিমের বাবার একাধিক সম্পর্ক রয়েছে। তা নিয়ে অশান্তি ছিলই। সেই কারণেই ছেলেকে খুন করেছে স্বামী। এদিকে মৃতের বাবার দাবি, স্ত্রী ছেলেকে খুনের নেপথ্যে। ঠিক কী ঘটেছে অপ্রতিমের সঙ্গে? নেপথ্যে সত্যিই পারিবারিক অশান্তি? জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: পুনমের সঙ্গে কীভাবে আলাপ? মডেলের মৃত্যু বিভ্রাটের মাঝে ফোনে অতিষ্ঠ বালুরঘাটের যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার