shono
Advertisement
Howrah

২ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের দেহ, বিয়ে দেওয়ার নামে ডেকে খুন?

ঠিক কী অভিযোগ যুবকের পরিবারের?
Published By: Tiyasha SarkarPosted: 02:33 PM Jun 21, 2024Updated: 04:35 PM Jun 21, 2024

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: প্রেমিকার আত্মীয়ার ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন যুবক। দুদিন নিখোঁজ থাকার পর উদ্ধার ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা হাওড়ার(Howrah) জয়পুরের রঞ্জবাড় এলাকায়। পরিবারের অভিযোগ, প্রেমঘটিত কারণেই যুবককে খুন করে প্রেমিকার পরিবারের লোকেরা। অভিযুক্তদের শাস্তির দাবিতে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পরে জয়পুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের ধরার আশ্বাস দিলে পরিস্থিতি আয়ত্তে আসে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম কৌশিক রায় (২১)। তাঁর বাড়ি রঞ্জবাড় এলাকায়। শুক্রবার সকালে কৌশিককে রামপুর খাল সংলগ্ন একটি আকাশমনি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। তার পর তাঁরা ক্ষোভে ফেটে পড়েন। মৃতের এক দাদা তন্ময় রায় বলেন, "আমার ভাইকে ওর প্রেমিকার আত্মীয় অপহরণ করে মারধর করে। পরে খুন করেছে। দু দিন ধরে ভাই নিখোঁজ ছিল। আমরা খোঁজাখুঁজির পর না পেয়ে বৃহস্পতিবার জয়পুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলাম।"

[আরও পড়ুন: হলং বাংলোয় শর্ট সার্কিট কীভাবে? নেপথ্যে উঠে আসছে ইঁদুরের গল্প!]

পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকবছর ধরে কৌশিকের প্রেমের সম্পর্ক ছিল রাজাপুর থানার তেহট্ট কাঁটাবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার যুবতীর সঙ্গে। অভিযোগ, ওই তরুণীর পরিবারের লোক সেটা মানতে পারেনি। এজন্য কৌশিককে হুমকি দিত তাঁরা। মূলত পাঁচলার বাসিন্দা ওই তরুণীর এক আত্মীয়ই বেশি হুমকি দিত। অভিযোগ, গত মঙ্গলবারও তাঁকে হুমকি দিয়েছিল মেরে ফেলার। বুধবার আচমকা কৌশিককে জানানো হয়, তাঁদের বিয়ে দেওয়া হবে। যুবককে ডেকে পাঠানো হয়। কৌশিক জয়পুর মোড়ে যান। সেখান থেকে তাঁকে অভিযুক্তরা নিয়ে চলে যায় বলে অভিযোগ। শুক্রবার সকালে উদ্ধার হল দেহ। কৌশিকের কাকা সঞ্জিত রায় বলেন, "আমরা তেহট্ট কাঁটাবেড়িয়ায় ওই তরুণীর বাড়িতেও গিয়েছিলাম। ওর পরিবারের লোকেরা আমার সঙ্গে দূর্ব্যবহার করেছিলেন। মারধরের হুমকিও দিয়েছিল। ওই তরুণীর পরিবারের লোকেরা ভাইপোকে খুন করেছে।" ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটে ধাক্কার পরেই ‘অন্নদাতা’দের কল্যাণ মোদির! ১৪ শস্যের MSP বাড়াল কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকার আত্মীয়ার ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন যুবক।
  • দুদিন নিখোঁজ থাকার পর উদ্ধার ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা হাওড়ার জয়পুরের রঞ্জবাড় এলাকায়।
  • পরিবারের অভিযোগ, প্রেমঘটিত কারণেই যুবককে খুন করে প্রেমিকার পরিবারের লোকেরা।
Advertisement