shono
Advertisement

পুলিশের সামনেই বোমাবাজি! পুরনো বিবাদের জেরে রাতভর উত্তপ্ত ধুলিয়ান

দুষ্কৃতীরা ধুলিয়ান পুরসভার চেয়ারম্যান ঘনিষ্ঠ বলে দাবি কাউন্সিলরের।
Posted: 10:05 AM Dec 05, 2023Updated: 11:30 AM Dec 05, 2023

কল্যাণ চন্দ, বহরমপুর: পুরনো বিবাদকে কেন্দ্র করে নতুন করে উত্তপ্ত মুর্শিদাবাদের (Murshidabad) ধুলিয়ান পুরসভা এলাকা। রাতভর দফায় দফায় সংঘর্ষ। সামশেরগঞ্জের ৮ নং ওয়ার্ডে চলল গুলি, বোমাবাজি (Bombing)। তাও আবার পুলিশের সামনেই! বিশাল পুলিশ বাহিনীর দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এখনও আতঙ্কে কাঁপছে এলাকা। নিরাপত্তার স্বার্থে রয়েছে পুলিশ পিকেট। কিন্তু এই অশান্তির পিছনে কারা? তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

সামসেরগঞ্জ থানার ধুলিয়ান (Dhulian)পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড। সোমবার রাতে এই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। দফায় দফায় শুরু হয় বোমাবাজি। চলে কয়েক রাউন্ড গুলিও। অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সামসেরগঞ্জ থানার নবনিযুক্ত ওসি অভিজিৎ সরকার। কিন্তু অভিযোগ, পুলিশের সামনে মুহুর্মুহু বোমা বিস্ফোরণ ঘটে, কেঁপে উঠে গোটা এলাকা। মুহূর্তের মধ্যে পরিবেশ বদলে যায় আতঙ্কে। বোমাবাজি, গুলি (firing) চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। তারা ধুলিয়ান পৌরসভার চেয়ারম্যান ঘনিষ্ঠ বলে দাবি স্থানীয়দের একাংশের।

[আরও পড়ুন: মিজোরামের মসনদে ইন্দিরার প্রাক্তন দেহরক্ষী! কে এই লালডুহোমা?]

৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পারভেজ আলম অভিযোগ করেছেন, পুলিশের সামনেই তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। দুষ্কৃতীরা সকলে পৌরসভার চেয়ারম্যান ঘনিষ্ঠ বলে দাবি কাউন্সিলরের (Councilor)। খোদ জনপ্রতিনিধির এলাকায় প্রকাশ্যে এমন বোমাবাজির ঘটনা তিনি নিজেই আতঙ্কিত। রাতে টানা কয়েক ঘণ্টার প্রচেষ্টার পর অবশেষে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। বোমাবাজি এবং গুলি চালানোর ঘটনার পরেই এলাকায় পুলিশ পিকেট বসানো হয়। আসলে ঠিক কী ঘটেছে, কী থেকেই বা সূত্রপাত – সবটা তদন্ত করে দেখছে সামসেরগঞ্জ (Samserganj) থানার পুলিশ। সকালেও পরিস্থিতি থমথমে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বিয়ে বিতর্ককে হাওয়ায় উড়িয়ে হানিমুনে পরম-পিয়া! কোথায় গেলেন দম্পতি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার