shono
Advertisement

গভীর রাতে সিলিন্ডার বিস্ফোরণে ভেঙে পড়ল পুরনো বাড়ি! চাপা পড়ে মৃত্যু প্রৌঢ়ার

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 09:11 AM Dec 21, 2022Updated: 09:11 AM Dec 21, 2022

অর্ণব দাস, বারাকপুর: সিলিন্ডার বিস্ফোরণের জেরে ভেঙে পড়ল পুরনো বাড়ির একাংশ। ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত মহিলা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার বরানগরে (Baranagar)। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। যদিও বিস্ফোরণ আদৌ হয়েছে কি না, তা স্পষ্ট নয়।

Advertisement

বরানগর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ৩৪ নম্বর টি এন চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দা সুমিত্রা মাইতি। বয়স আনুমানিক ৫৫ বছর। মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পর থেকে বাড়িতে একাই থাকতেন প্রৌঢ়া। প্রতিবেশী সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে বিকট শব্দ শুনতে পান তাঁরা। ছুটে বাইরে বেরিয়ে দেখেন সুমিত্রাদেবীর বাড়ির একাংশ ভেঙে পড়েছে। তড়িঘড়ি পুলিশ এবং দমকলে খবর দেওয়া হয়। এলাকাবাসীরা জানতেন ঘটনার সময় বাড়িতেই ছিলেন সুমিত্রাদেবী। ফলে প্রৌঢ়া ধ্বংসস্তূপে আটকে পড়েছে বলে সন্দেহ করেন সকলে। ফলে ধ্বংসস্তূপ সরিয়ে সুমিত্রাদেবীকে উদ্ধারের কাজে হাত লাগায় পুলিশ দমকল।

[আরও পড়ুন: ‘বুলডোজার দিয়ে ঘর গুঁড়িয়ে দেওয়া হোক’, আবাস যোজনা ইস্যুতে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে অগ্নিমিত্রা]

বেশ কিছুক্ষণের চেষ্টায় উদ্ধার করা হয় ধ্বংসস্তূপের মাঝ থেকে উদ্ধার করা হয় সুমিত্রাদেবীর মৃতদেহ। তড়িঘড়ি পুলিশের তরফে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত টি এন চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দারা। স্থানীয়দের দাবি, সিলিন্ডার বিস্ফোরণের জেরেই ভেঙে পড়েছে সুমিত্রাদেবীর বাড়ি। এবিষয়ে পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর অঞ্জন পাল বলেন, “একজন মহিলা ধ্বংসস্তূপে আটকে পড়েছিলেন। তাঁর দেহ উদ্ধার হয়েছএ। বাড়িটি পুরোনো হওয়ায় কোনওভাবে ভেঙে পড়েছে বলেই অনুমান। দমকল এবং পুলিশের সঙ্গে কথা বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি কোনও বিস্ফোরণ হয়নি। দমকল ঘটনাস্থলে এসে একটি গ্যাস সিলিন্ডার খোলা অবস্থায় পায়। তারা সেটিকে সিল করে দেয়। তদন্ত হলে বিষয়টা স্পষ্ট হবে।”

[আরও পড়ুন: ৫ মাস পর নিজের গড়ে অনুব্রত, ‘দাদা’র জন্য প্রসাদী ফুল-মিষ্টি নিয়ে জেলেই হাজির অনুগামীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement