shono
Advertisement
CBI

ফের সন্দেশখালিতে সিবিআই হানা, সাতসকালে শাহজাহান মার্কেটে আধিকারিকরা

শোনা যাচ্ছে, শাহজাহানের বাড়িও যাবেন সিবিআই আধিকারিকরা।
Posted: 11:04 AM May 01, 2024Updated: 12:16 PM May 01, 2024

গোবিন্দ রায়, বসিরহাট: ফের সন্দেশখালিতে (Sandeshkhali) সিবিআই হানা। বুধবার সকালে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে শেখ শাহজাহান মার্কেটে হাজির হন সিবিআই আধিকারিকরা। কথা বলেন, সেখানকার দোকানদার ও বাসিন্দাদের সঙ্গে। শোনা যাচ্ছে, এর পর শাহজাহানের বাড়ি যাবেন তদন্তকারীরা।

Advertisement

রেশন দুর্নীতি (Ration Scam) মামলার তদন্তে চলতি বছরের ৫ জানুয়ারি সন্দেশখালিতে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। উদ্দেশ্য ছিল শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি। কিন্তু সেখানে প্রবল বিক্ষোভের মুখে পড়েন ইডি আধিকারিকরা। তাঁদের মারধরও করা হয়। কার্যত প্রাণ হাতে নিয়ে এলাকা ছাড়েন ইডি আধিকারিকরা। পরবর্তীতে শাহজাহানের বিরুদ্ধে জনরোষ তৈরি হয় এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন এলাকার মহিলারা। জল গড়ায় আদালত পর্যন্ত। ৫৫ দিনের মাথায় জালে ধরা পড়ে সন্দেশখালির বাঘ। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি। এদিকে সন্দেশখালি কাণ্ডের তদন্ত চালাচ্ছে সিবিআই। ইতিমধ্যেই একাধিক ব্যক্তিকে তলব করা হয়েছে।

[আরও পড়ুন: রেভান্না সেক্স স্ক্যান্ডাল: সব জেনেও ‘কালপ্রিটে’র হয়ে প্রচার করেন মোদি, বিস্ফোরক ওয়েইসি]

একাধিকবার সন্দেশখালিতে হানা দিয়েছে সিবিআই। বুধবার সকালে আচমকাই ফের শাহজাহান মার্কেটে পৌঁছন তদন্তকারীরা। সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনী। সেখানে গিয়ে দোকানদারদের সঙ্গে কথা বলেন সিবিআই অফিসাররা। এলাকার বাসিন্দাদের সঙ্গেও কথা বলেন তাঁরা। এর পর সিবিআই আধিকারিকরা শাহজাহানের বাড়িতে যাবে বলেই খবর।

[আরও পড়ুন: পিছিয়ে গেল কাশ্মীরের অনন্তনাগ-রাজৌরি কেন্দ্রের ভোটের দিন, ঘোষণা কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের সন্দেশখালিতে সিবিআই হানা। বুধবার সকালে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে শেখ শাহজাহান মার্কেটে হাজির হন সিবিআই আধিকারিকরা।
  • কথা বলেন সেখানকার দোকানদার ও বাসিন্দাদের সঙ্গে।
  • শোনা যাচ্ছে, এর পর শাহজাহানের বাড়ি যাবেন তদন্তকারীরা।
Advertisement