shono
Advertisement

ফের অভিষেকের কর্মসূচিতে অশান্তি, মুর্শিদাবাদে প্রার্থী বাছাইয়ে ভোটপর্বে হাতাহাতি

অভিযোগ, বহিরাগতরা ঢুকে পড়েছিল ক্যাম্পে।
Posted: 09:00 PM May 07, 2023Updated: 09:01 PM May 07, 2023

কল্যাণ চন্দ্র, বহরমপুর: কোচবিহারের পর মুর্শিদাবাদ (Murshidabad)। ফের তৃণমূলের (TMC) জনজোয়ারে গণ্ডগোল। ভোটাভুটির সময় অশান্তি বাঁধে মুর্শিদাবাদে বেলডাঙায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যাম্পে। অভিযোগ, বহিরাগতরা ঢুকে পড়েছিল ক্যাম্পে। তাঁরা পরিচয়পত্র চুরি করে এনে প্রার্থী বাছাইয়ের জন্য ভোট দেওয়ার চেষ্টা করে। রেজিনগরের বিধায়ক বাধা দিতেই অশান্তি বাঁধে।

Advertisement

রবিবার দিনভর জনসংযোগের পর বেলডাঙায় বুথস্তরের কর্মীদের সঙ্গে কর্মসূচি ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানেই পঞ্চায়েতের প্রার্থী বাছাইয়ের জন্য় ভোটাভুটি চলছিল। অভিযোগ, বেলডাঙা ব্লকের ভাবতার পঞ্চায়েতের প্রার্থী বাছাইকে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত। যুযুধান দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি বেঁধে যায়। এমনকী, চেয়ার ছোঁড়়াছুঁড়ি পর্যন্ত হয় বলে দাবি।

[আরও পড়ুন: কালিয়াগঞ্জ কাণ্ডে ডিজি, মুখ্যসচিবকে তলব করতে চান, রাজ্যপালকে জানালেন SC কমিশনের কর্তা]

 

রেজিনগরের বিধায়ক রবিউল আলমের দাবি, যাদের ভোটাধিকার নেই তাঁরা অন্যদের পরিচয়পত্র চুরি করে ভোটাধিকার প্রয়োগ করতে এসেছিল। এর মাথায় ছিলেন তৃণমূলের ব্লক সভাপতি আতাউর রহমান। বিধায়ক ভোটে বাধা দেওয়ায় অশান্তি বাঁধে। ব্লক সভাপতি ভোটদান প্রক্রিয়া থেকে বিরত থাকছে বলে দাবি। তৃণমূলের দাবি, বহিরাগতরা ঢুকে অশান্তি বাঁধিয়েছে। পুলিশের সামনেই হাতাহাতিতে জড়ায় বিবাদমান দু’পক্ষ। 

[আরও পড়ুন: অভিষেকের বার্তার পরই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান বায়রন বিশ্বাস, তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার