shono
Advertisement

অরিজিৎ সিংয়ের পাশে মমতা, জেলায় হাসপাতাল তৈরিতে প্রশাসনকে সাহায্যের নির্দেশ

জিয়াগঞ্জের বাসিন্দা হলেও জঙ্গিপুরে হাসপাতাল গড়তে চান অরিজিৎ।
Posted: 04:33 PM May 04, 2023Updated: 06:52 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতনামা হয়েও পা কিন্তু তাঁর মাটিতে। সবসময় নিজের এলাকার উন্নয়নে নজর। নিজের কেরিয়ার তৈরির পাশাপাশি সাধারণ মানুষের জন্য কাজ করতে চান সবসময়। আর বিখ্যাত গায়কের এই সাধু উদ্যোগের পাশে দাঁড়িয়েছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী। মুর্শিদাবাদের জঙ্গিপুরে জনসাধারণের জন্য হাসপাতাল তৈরি করতে চান গায়ক অরিজিৎ সিং (Arijit Sing)। মুখ্যমন্ত্রীর কাছে সেই ইচ্ছের কথা প্রকাশ করেছিলেন তিনি। বৃহস্পতিবার মালদহে প্রশাসনিক সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) নির্দেশ দিলেন, অরিজিতের হাসপাতাল তৈরিতে সাহায্য করা হোক।

Advertisement

অরিজিৎ সিং মুর্শিদাবাদের (Murshidabad) জিয়াগঞ্জের বাসিন্দা। দেশজোড়া খ্যাতির পরও তিনি থাকেন গ্রামের বাড়িতে, অতি সাধারণ জীবনযাপন করেন। নিজের ছেলেকে ভরতি করিয়েছেন স্থানীয় একটি স্কুলে। তাঁর ইচ্ছে, এলাকায় একটি স্কুল হোক, হাসপাতাল (Hospital) হোক। কারণ, শিক্ষা আর স্বাস্থ্য পরিষেবার উন্নতি হলে তবেই জীবনের মানোন্নয়ন হবে বলে মনে করেন গায়ক। গত বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) মঞ্চে পারফর্ম করতে এসে অরিজিৎ সিং মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হওয়ার পর তাঁকে মনের ইচ্ছের কথা জানান। মুখ্যমন্ত্রী তাঁর উদ্যোগের কথা শুনে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন।

[আরও পডুন: ‘মেয়েকে গ্রেপ্তার করলেন, বিবেকে বাঁধল না?’, ইডি আধিকারিকের হাত ধরে প্রশ্ন অনুব্রতর]

আর বৃহস্পতিবার একসঙ্গে মালদহ-মুর্শিদাবাদের (Murshidabad) প্রশাসনিক বৈঠকে জঙ্গিপুর প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জেলা প্রশাসনকে নির্দেশ দেন, অরিজিৎ সিংয়ের এই মহান উদ্যোগে সাহায্য করতে হবে। জঙ্গিপুরের সাংসদ (MP) খলিলুর রহমানকে বিশেষভাবে তিনি নির্দেশ দেন, সেই কাজে অরিজিৎকে সাহায্য করতে। এদিন প্রশাসনিক বৈঠকে মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য পরিষেবা প্রসঙ্গে আলোচনা শুরু হতে মুখ্যমন্ত্রী নিজেই অরিজিতের হাসপাতাল তৈরির কথা বলেন। জানান, ”অরিজিৎ জেলার ছেলে। জেলার জন্য ও কিছু করতে চায়। আমাকে বলছিল, একটা হাসপাতাল তৈরির কথা। যদিও জঙ্গিপুরে সুপার স্পেশ্যালিটি হাসপাতাল রয়েছে, তবু অরিজিৎ হাসপাতাল বানালে জেলাবাসীর সুবিধাই হবে। ওর কাজে তোমরা সাহায্য করো।”

[আরও পডুন: ‘এই কোহলিকে মনে রাখতে চাই না’, প্রিয় বিরাটকে খোলা চিঠি ক্রিকেটভক্তের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার