shono
Advertisement

BJP কর্মীদের মারধরের নিদান! উদয়নের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ কংগ্রেসের কৌস্তভ

অবিলম্বে পদক্ষেপের আরজি জানিয়েছেন তিনি।
Posted: 07:44 PM Nov 20, 2023Updated: 07:46 PM Nov 20, 2023

গোবিন্দ রায়: এবার রাজ্যের মন্ত্রী উদয়ন গুহর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তভ বাগচী। বিজেপি কর্মীদের আক্রমণের নিদানের পরিপ্রেক্ষিতে টিটাগড় থানায় অভিযোগ দায়ের কংগ্রেস নেতার। উদয়ন প্রসঙ্গে মুখ খুললেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষও। বললেন, “আমাদের মারতে এলে আমরাও বসে থাকব না।”

Advertisement

রাজ্যের প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে সোমবার পথে নামে তৃণমূল। ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহও। নিশীথ প্রামাণিকের এলাকা অর্থাৎ ভেটাগুড়ি থেকে বিজেপিকে একহাত নেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। রীতিমতো হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “আমাদের কোনও কর্মীর গায়ে হাত পড়লে আমরা কিন্তু চুপ করে বসে থাকব না।” বিজেপি কর্মীদের ঘর থেকে বের করে এনে মারধর করার কথা বলেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই পুলিশের দ্বারস্থ কৌস্তভ বাগচী।

[আরও পড়ুন: ৩ বছর কী করছিলেন? বিল ফেরত নিয়ে ফের তামিলনাড়ুর রাজ্যপালকে তোপ সুপ্রিম কোর্টের]

এদিন ইমেল মারফত টিটাগড় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অবিলম্বে পদক্ষেপের আরজিও জানিয়েছেন। এ বিষয়ে কৌস্তভ বাগচী বলেন, “একজন মন্ত্রীর মুখে এই ধরনের কথা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। সেই কারণেই আমি টিটাগড় থানার দ্বারস্থ হয়েছি।” এ বিষয়ে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, “উনি বরাবরই এসব বলে থাকেন। তবে যদি ভেবে থাকেন যে, ওনারা আক্রমণ করলে আমরা চুপচাপ সব মেনে নেব। সেটা হবে না। পালটা দিতে আমরাও জানি।” অর্থাৎ পালটা আক্রমণের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তবে এসবের মাঝে বিজেপি কর্মীদের আক্রমণের নিদানের পরিপ্রেক্ষিতে কংগ্রেস নেতার পদক্ষেপ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহল মহল।

[আরও পড়ুন: উপাচার্য নিয়োগ মামলা: অব্যাহত জটিলতা, নির্দেশ পালন নয় কেন? ভর্ৎসনা সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার