shono
Advertisement

দুর্নীতিগ্রস্তরাই বিজেপির পদে, তৃণমূলকে আর চোর বলতে পারব কি! ফের দলের বিরুদ্ধে বেফাঁস অনুপম

ক্রমাগত দলের অস্বস্তি বাড়াচ্ছেন অনুপম!
Posted: 08:32 PM Dec 17, 2023Updated: 01:14 PM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খুলছেন অনুপম হাজরা (Anupam Hazra)। তা নিয়ে বিতর্কও জারি। সম্প্রতি কেন্দ্রীয় নিরাপত্তা হারিয়েছেন বিজেপি নেতা। এসবের মাঝে ফেসবুকে ফের দলের বিরুদ্ধে সরব হলেন অনুপম। এসবের মাঝেই রাজনৈতিক মহলে চর্চা শুরু, ফের তৃণমূলে ফিরবেন না তো অনুপম?

Advertisement

ফেসবুকে কী লিখেছেন অনুপম হাজরা? এদিন ফেসবুক বিজেপি নেতা লেখেন, “নিজেদের দলের মধ্যে বছরের পর প্রতিষ্ঠিত চোর এবং দুর্নীতিগ্রস্ত মানুষদের গুরুত্বপূর্ণ পদে বসিয়ে রাখলে, আর কয়েকদিন পর তৃণমূলকে চোর বলার জায়গায় থাকব কি আমরা?” ক্যাপশনে লেখা হয়েছে, “এখন কেউ কেউ আদিখ্যেতা করে বলবেন ‘সোশ্যাল মিডিয়ায় কেন লিখছেন?’, কারণ পার্টির মধ্যে তো বলার সুযোগ নেই, কারণ রাজ্য বিজেপি’র কোনও মিটিংয়ে তো ডাকা হয় না, বা বারবার বলা সত্ত্বেও সেটা শোনা হয় না…।”

[আরও পড়ুন: টাকা নিয়ে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা! SAT নিয়ে অধ্যক্ষের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ]

অনুপম হাজরার এই পোস্ট নিয়েই জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। ক্রমাগত অনুপমের এই দলবিরোধী মন্তব্য মোটেও ভালভাবে নিচ্ছে না রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব। এদিকে সম্প্রতি অনুপম হাজরাকে ‘ভালো ছেলে’ বলে উল্লেখ করেছেন তৃণমূল নেতা কাজল শেখ। তিনি জানিয়েছেন, “অনুপম হাজরা দলে আসতে চাইলে তাকে স্বাগত। তবে রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলে আসতে হবে।” যা স্বাভাবিকভাবেই অনুপমের ঘর ওয়াপসির সম্ভাবনা উসকে দিয়েছে।

[আরও পড়ুন: কাঁকড়া ধরতে গিয়ে অঘটন! ৩ সঙ্গীর চোখের সামনে মৎস্যজীবীকে জঙ্গলে নিয়ে গেল বাঘ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার