shono
Advertisement

তৃণমূল নেতাদের জুতোপেটা করার নিদান! ফের বিতর্কে বিজেপি বিধায়ক

মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল।
Posted: 01:49 PM Feb 07, 2023Updated: 01:49 PM Feb 07, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ফের বেফাঁস মন্তব্য করে বিতর্কে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার (Swapan Majumder)। সোমবার বিজেপির আয়োজিত রক্তদান শিবির থেকে তৃণমূল নেতাদের সপাটে জুতো খুলে মারার নিদান দিয়েছেন। যা ঘিরে শোরগোল এলাকায়। মন্তব্যের তীব্র নিন্দা করেছে শাসকদল।

Advertisement

জানা গিয়েছে, সোমবার সন্ধেয় উত্তর ২৪ পরগনার গাইঘাটা (Gaighata) থানার ডুমা গ্রাম পঞ্চায়েতের দীঘা এলাকায় বিজেপির তরফে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েছিলেন বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। সেখান থেকেই শাসকদলকে একহাত নেন তিনি। বলেন, “কোনও তৃণমূল নেতা যদি চোখ রাঙায় তাহলে জুতো খুলে সপাটে তাঁদের মারবেন।” বিজেপি বিধায়কের এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই বিতর্ক তৈরি হয়েছে। মন্তব্যের তীব্র নিন্দা করেছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। এ প্রসঙ্গে স্বপন মজুমদারের ব্যাখ্যা, “যদি কেউ ভোট লুট করতে আসে তাহলে কি আমরা বসে থাকব? আমি সেই কথাটাই বলেছি, যদি কেউ ভোট লুট করতে আসে তাহলে তাঁকে বাধা দেওয়া এবং শায়েস্তা করার পরামর্শ দিয়েছি।”

[আরও পড়ুন: চোখে ভাল দেখেন না, তবু হাতে স্টিয়ারিং! দুর্ঘটনা এড়াতে স্বাস্থ্য শিবিরের আয়োজন পুলিশের]

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে স্বপন মজুমদারকে। দিনকয়েক আগে মালদহের সভা থেকে হরিচাঁদ ঠাকুর এবং গুরুচাঁদ ঠাকুরের নাম করতে গিয়ে উচ্চারণে সমস্যা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। যা নিয়ে গত কয়েকদিন ধরেই সোচ্চার মতুয়ারা। মুখ্যমন্ত্রী পরবর্তীতে জানিয়েছেন, যে বিষয়টা ‘স্লিপ অফ টাং’। তা সত্ত্বেও অশান্তি চলছিল বিভিন্ন প্রান্তে। চলতি সপ্তাহেই মতুয়াদের একটি বিক্ষোভে সামিল হয়েছিলেন বিধায়ক স্বপন মজুমদার। সেখানে তিনি বলেছিলেন, “ডঙ্কা, কাশি, নিশান তৈরি রাখুন৷ যখনই ভোট চাইতে আসবে তখনই ওদের মুখে মারুন৷” স্বপনবাবুর এই বক্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। গাইঘাটার তৃণমূল নেতা বিপ্লব দাস বলেছিলেন, “এটাই বিজেপির কালচার। শিক্ষাগত যোগ্যতা কম থাকলে মানুষ এমন মন্তব্য করে৷”

[আরও পড়ুন: বীরভূম বিস্ফোরণ: ‘দোষীদের ফাঁসি চাই’, মৃত TMC কর্মীর দেহ ফেলে বিক্ষোভ বাসিন্দাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার