shono
Advertisement
Mahua Moitra

মহুয়ার 'লাওয়ারিশ বাচ্চা' মন্তব্যে বিতর্কের ঝড়, পারিবারিক শিক্ষা নিয়ে প্রশ্ন বিজেপির

Published By: Tiyasha SarkarPosted: 06:42 PM May 06, 2024Updated: 07:46 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বির্তক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মহুয়া মৈত্রর। এবার সভাস্থলে থাকা বাচ্চাদের সরানোর কথা বলতে গিয়ে তাদের "লাওয়ারিশ" বললেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী। যা নিয়ে তুঙ্গে তরজা। মহুয়ার পারিবারিক শিক্ষা নিয়ে প্রশ্ন তুলল বিজেপি। 

Advertisement

দু পয়সার সাংবাদিক কটাক্ষ থেকে শুরু করে অর্থের বিনিময়ে প্রশ্ন কাণ্ড। বারবার বিতর্কে জড়িয়েছেন তৃণমূলের মহুয়া মৈত্র(Mahua Moitra)। প্রতিক্ষেত্রেই নিজের মতো করে শক্ত হাতে পরিস্থিতি সামাল দিয়েছেন। শত বিতর্ক সত্ত্বেও তৃণমূল এবারও তাঁর উপর ভরসা করেছে। কৃষ্ণনগর থেকে ফের প্রার্থী করা হয়েছে তাঁকে। স্বাভাবিকভাবেই চুটিয়ে প্রচার করছেন তিনি। অন্য প্রার্থীদের হয়েও সভা, মিছিল থেকে শুরু করে বাড়ি বাড়ি গিয়ে জন সংযোগ করছেন তিনি। এসবের মাঝেই প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যা ঘিরে তুঙ্গে বিতর্ক। কী রয়েছে সেই ভিডিওতে?

[আরও পড়ুন: সন্দেশখালি ‘স্টিং’ বিতর্কে মহুয়া গড়ে মুখ খুললেন শাহ, ‘ডিপফেক’, দাবি শুভেন্দুর]

বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারির পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে মহুয়া মৈত্র। দর্শকাসনে কিছু বাচ্চারা চলে এসেছে কোনওভাবে। তাদের সরাতে বলার সময় 'লাওয়ারিশ বাচ্চা' শব্দটি ব্যবহার করেন তৃণমূল প্রার্থী। তা নিয়েই চরমে ওঠে বিতর্ক। তরুণজ্যোতি তিওয়ারি মহুয়া মৈত্রর পারিবারিক শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। রাহুন সিনহা বলেন, "আমি একটুও অবাক হইনি, যিনি দেশের খবর বিক্রি করে বিদেশ থেকে পয়সা রোজগার করেন, তিনি দেশের বাচ্চাদের সম্পর্কে এই ধারণাই পোষণ করবেন। অতএব আমি মনে করি যে যেরকম তাঁর মুখ, ভাষা সেরকম বেরোচ্ছে।" সাফাই দিয়ে তৃণমূলের শান্তনু সেন বলেন, "কোন পরিপ্রেক্ষিতে এই মন্তব্য তা জানতে হবে।"

 

[আরও পড়ুন: আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার! ভোট আবহে আচমকা পুলিশি হানায় পর্দাফাঁস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বির্তক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মহুয়া মৈত্র।
  • এবার সভাস্থলে থাকা বাচ্চাদের সরানোর কথা বলতে গিয়ে তাদের "লাওয়ারিশ" বললেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী। যা নিয়ে তুঙ্গে তরজা।
  • তৃণমূল প্রার্থীকে একহাত নিয়েছে বিজেপি।
Advertisement