shono
Advertisement

Breaking News

Narayan Goswami

একদিনের মধ্যে তৃণমূল নেতাদের 'দখল' করা জমি ফেরানোর নির্দেশ বিধায়কের! পালটা খোঁচা বিজেপির

কী বলছে বাগদা বিজেপি?
Published By: Tiyasha SarkarPosted: 08:23 PM Jul 04, 2024Updated: 08:23 PM Jul 04, 2024

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: তৃণমূলের যেসব নেতা বা জনপ্রতিনিধিরা সরকারি জমি দখল করেছেন একদিনের মধ্যে সকলকে জমি ফেরানোর নির্দেশ নারায়ণ গোস্বামীর। নির্দেশ না মানলে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। বিধায়ক তথা জেলা সভাধিপতির এই মন্তব্যের পালটা দিয়েছেন বনগাঁ বিজেপির সভাপতি দেবদাস মণ্ডল। তিনি বলেন, "ক্ষমতা থাকলে পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা নিন।"

Advertisement

বুধবার উত্তর ২৪ পরগনার বাগদার একটি লজে এবং দেহালদহে কর্মিসভা করেন বিধায়ক তথা জেলা সভাধিপতি নারায়ণ গোস্বামী। সেখানে তিনি বলেন, "তৃণমূলের যেসব নেতা-কর্মী বা জনপ্রতিনিধিরা সরকারি জমি দখল করে রেখেছেন, বৃহস্পতিবারের মধ্যে তা দখলমুক্ত করতে হবে। না হলে পরশু থেকে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।" নারায়ণবাবু বলেন, আমার কাছে নির্দিষ্ট কিছু অভিযোগ এসেছে তার ভিত্তিতেই আমি এই কথা বলেছি।" নারায়ণ গোস্বামীর এই মন্তব্যের পর বাগদার রাজনৈতিক মহলে প্রবল শোরগোল। এ বিষয়ে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মণ্ডল বলেন, "নারায়ণ গোস্বামীর যদি ক্ষমতা থাকে সবার আগে বাগদা পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা নিন। কারণ, তিনি সরকারি জমি দখল করেছেন।"

[আরও পড়ুন: মোবাইল রিচার্জের খরচ বৃদ্ধিতে বিপাকে গ্রাহকরা, হস্তক্ষেপ করবে কেন্দ্র? মুখ খুলল TRAI]

এদিনই ভোটের প্রচারে বাগদার সিন্দ্রানিতে যান স্বাস্থ্যদপ্তরের প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি নাগরিকত্ব নিয়ে বিজেপি সরকারকে কটাক্ষ করেন। বলেন, "নাগরিকত্ব শংসাপত্র কি বড় মেডেল? এটা কি সোনা ও রুপো দিয়ে মোড়া? যারা ভোট দেন তারা ভারতবর্ষের নাগরিক। তাদেরকে ডেকে বলছেন নাগরিকত্ব দেব!" এর পরিপ্রেক্ষিতে দেবদাসবাবু বলেন, "ওরা চায়না উদ্বাস্তু মানুষেরা নাগরিকত্ব পাক।"

[আরও পড়ুন: রাজ্যপাল বোসকে বাদ দিয়েই ২ বিধায়কের শপথ! জট কাটাতে সিদ্ধান্তের পথে স্পিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূলের যেসব নেতা বা জনপ্রতিনিধিরা সরকারি জমি দখল করেছেন একদিনের মধ্যে সকলকে জমি ফেরানোর নির্দেশ নারায়ণ গোস্বামীর।
  • নির্দেশ না মানলে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন তিনি।
  • বিধায়ক তথা জেলা সভাধিপতির এই মন্তব্যের পালটা দিয়েছেন বনগাঁ বিজেপির সভাপতি দেবদাস মণ্ডল।
Advertisement