shono
Advertisement

শিকেয় দূরত্ববিধি, ভাঙড়ে তৃণমূলের সভায় চটুল গানে উদ্দাম নাচ কর্মীদের!

তৃণমূলের সভায় এহেন ঘটনায় তুঙ্গে বিতর্ক। The post শিকেয় দূরত্ববিধি, ভাঙড়ে তৃণমূলের সভায় চটুল গানে উদ্দাম নাচ কর্মীদের! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:05 PM Sep 27, 2020Updated: 01:18 PM Sep 27, 2020

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের ভাঙড়ে তৃণমূলের (TMC) সভায় চটুল গানের সঙ্গে নাচে মাতলেন কর্মীরা। করোনার পরোয়া করলেন না কেউই। এই ঘটনায় ফের দানা বেঁধেছে বিতর্ক। ঘটনাকে হাতিয়ার করে শাসকদলকে বিঁধতে শুরু করেছে গেরুয়া শিবির।

Advertisement

শনিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের (Bhangar) শোনপুরে তৃণমূলের সংখ্যালঘু সেলের তরফে কেন্দ্রের কৃষি বিরোধী নীতির প্রতিবাদে সভার আয়োজন করা হয়েছিল। সেই সভায় ছিলেন ভাঙড়ের তৃণমূল নেতা নান্নু হোসেন, দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি শুভাশিস চক্রবর্তী-সহ একাধিক নেতা-কর্মী। সেই সভাই এখন বিতর্কের কেন্দ্রে। অভিযোগ, গুরুত্বপূর্ণ এমন এক বিষয় নিয়ে ডাকা সভায় এদিন ভোজপুরী গানের সঙ্গে উদ্দাম নাচে মাতেন তৃণমূল কর্মীরা। স্থানীয়দের কথায়, নাচের জন্য বিশেষভাবে নর্তকীও আনা হয়েছিল। সেখানে দূরত্ববিধি পালনের তো চিহ্নই ছিল না, এমনকী মাস্ক-স্যানিটাইজার ব্যবহার করতেও দেখা যায়নি কাউকে! আর এখানেই উঠতে শুরু করেছে প্রশ্ন। কারও কথায়, কেন কৃষি বিরোধী নীতির প্রতিবাদে ডাকা সভায় এমন চটুল গান বাজল? কেউ বলছেন, দূরত্ববিধি শিকেয় তুলে কেন এই ঊশৃঙ্খলতা? 

[আরও পড়ুন: উৎসবের মরশুমে বড় ঘোষণা মমতার, দীর্ঘদিন পর খুলতে চলছে রাজ্যের সিনেমা হলগুলি]

উল্লেখ্য, কয়েকবছর আগে তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের দিন ভাঙড়ে তৃণমূলের সভা মঞ্চ থেকে চটুল নাচ পরিবেশিত হয়েছিল। বিদ্যুতের গতিতে সেই ঘটনার কথা চারপাশে ছড়িয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়েছিল রাজ্য-রাজনীতি। শনিবার সেই ঘটনার পুনরাবৃত্তি হল ভাঙড়ে।

[আরও পড়ুন: ঈশ্বরচন্দ্রের দ্বিশত জন্মবার্ষিকীতে শ্রদ্ধার্ঘ্য, চালু হল ‘বেতার বিদ্যাসাগর’ কমিউনিটি রেডিও]

The post শিকেয় দূরত্ববিধি, ভাঙড়ে তৃণমূলের সভায় চটুল গানে উদ্দাম নাচ কর্মীদের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার