shono
Advertisement

বছরের শেষদিনে মোবাইল টাওয়ারে উঠে পড়লেন মদ্যপ যুবক! নামাতে হুুলুস্থুল কাণ্ড শান্তিপুরে

ওই যুবকের আচরণে ক্ষুব্ধ স্থানীয়রা।
Posted: 06:46 PM Dec 31, 2023Updated: 06:46 PM Dec 31, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: বছরের শেষদিনে ২০০ ফুট টাওয়ারে উঠে পড়লেন মদ্যপ যুবক! ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল নদিয়ার (Nadia) শান্তিপুরে। রবিবার দুপুরে টাওয়ারের প্রায় ১০০ ফুটের কাছে উঠে রীতিমতো চিৎকার চেঁচামেচি জুড়ে দেন তিনি।

Advertisement

রবিবার দুপুরে শান্তিপুরের বাইগাছি পাড়া এলাকার বিএসএনএল-এর টাওয়ারে উঠতে দেখা যায় এক মদ্যপ যুবককে। সকলে বারণ করা সত্ত্বেও ১০০ ফুট পর্যন্ত উঠে যান ওই যুবক। স্থানীয়রা সঙ্গে সঙ্গে শান্তিপুর থানা-সহ বিভিন্ন প্রশাসনিক মহলে খবর দেয়। তাঁদের শত অনুরোধেও নামতে রাজি হননি যুবক। প্রায় একঘণ্টা পর হঠাৎ নিজের ইচ্ছেতেই নেমে আসেন তিনি। অসংলগ্নভাবে কথা বলতে শুরু করেন। তিনি জানান, তাঁর নাম বন্দে মাতরম। যদিও স্থানীয়দের দাবি ওই যুবক, মেহেবুল শেখ ওরফে ভণ্ডে। বাবার নাম মোহন শেখ। বাইগাছি এলাকারই বাসিন্দা তিনি।

[আরও পড়ুন:‘মা, আমি কি VIP?’, তৈমুরের অবুঝ প্রশ্নের উত্তরে কী বললেন করিনা?]

এলাকাবাসীর অভিযোগ, প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় এলাকায় অশান্তি করেন ওই যুবক। অসামাজিক কাজকর্মের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এর পাশাপাশি টাওয়ার কর্তৃপক্ষর বিরুদ্ধে গাফিলতির অভিযোগও তোলেন স্থানীয়রা। টাওয়ারের কেয়ারটেকার প্রশান্ত পাল জানান, বিভিন্ন সময়ে টাওয়ারের বিভিন্ন রকম যন্ত্রাংশ চুরি গিয়েছে। মদ্যপদের একটি দল এই চুরি চালায়। পুলিশ-প্রশাসনের কাছে তাঁর অনুরোধ যাতে দ্রুত সমস্যা সমাধানের ব্যবস্থা করা হয়।

[আরও পড়ুন: SSKM-এ মুখ্যমন্ত্রীর অস্ত্রোপচার নিয়ে ‘মিথ্যাচার’ শুভেন্দুর, কড়া জবাব দিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement