Advertisement

Durga Puja 2021: বনগাঁয় পুজো উদ্বোধনে গিয়ে খোশমেজাজে মদন মিত্র, গাইলেন ‘ও লাভলি’

06:03 PM Oct 10, 2021 |

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: মদন মিত্র (Madan Mitra) মানেই অন্য কিছু। এবারও তার অন্যথা হল না। রবিবার বনগাঁয় পুজো উদ্বোধনে গিয়ে ‘ও লাভলি’ গানে দর্শকদের মাতালেন বিধায়ক।

Advertisement

আজ মহাপঞ্চমী। দুর্গাপুজোর (Durga Puja 2021) প্রস্তুতি কার্যত শেষ। কলকাতার অধিকাংশ পুজোর উদ্বোধন হয়ে গিয়েছে। তবে জেলার বহু পুজোর উদ্বোধন হবে আজ অর্থাৎ পঞ্চমীতে। রবিবার বনগাঁর শিমুলতলা আয়রন গেট স্পোর্টিং ক্লাবের পুজোর উদ্বোধনে গিয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। চেনা মেজাজে দেখা গেল তাঁকে। ‘ও লাভলি’ই শুধু নয়, একাধিক গান শুনিয়ে দর্শকদের মাতিয়ে রাখলেন তিনি। গানে গানেই বিঁধলেন বিরোধীদের।

[আরও পড়ুন: পুজোর ভোগ খেয়ে বমি ও পেটে ব্যথা, দক্ষিণ ২৪ পরগনায় অসুস্থ বহু, ভরতি হাসপাতালে]

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কুমড়ো বলে কটাক্ষ করলেন মদন মিত্র। সুর তুললেন, “কুমড়োগুলো ফুলো ফুলো/ অনেক দামে বিক্রি হল/ সঙ্গে ছিল ঢ্যারোসগুলো …..।” স্বমেজাজে তিনি আরও বলেন, “আমি বাংলার ক্রাশ হতে চাই না, বিজেপি যখন দাঙ্গা করবে তখন ত্রাস হতে।”

পুজো উদ্বোধনের পর এদিন সাংবাদিকদের মুখোমুখি হন মদন মিত্র। তিনি বলেন, “পুজোর উদ্যোক্তা ডাকু এবং জ্যোৎস্নার সঙ্গে আমার পুরনো সম্পর্ক। ডাকু এখন চেয়ারম্যান নেই তাই বলে তো সম্পর্ক হারিয়ে যেতে পারে না। ডাকুর আহ্বানে সাড়া দিয়ে আজকে এই পুজো উদ্বোধন করলাম।”

 

[আরও পড়ুন: সমাজবিরোধীদের রুখতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের নয়া অ্যাপ, উদ্বোধন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের]

Advertisement
Next