shono
Advertisement
North 24 parganas

পার্কে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, নয়ানজুলিতে গাড়ি উলটে মৃত্যু বাবা-মেয়ের

দুর্ঘটনাটি ঘটেছে হাবড়া থানার বিড়া-বদর রোডের চাতারের বিল সংলগ্ন এলাকায়।  
Posted: 09:12 PM Apr 23, 2024Updated: 10:06 PM Apr 23, 2024

অর্ণব দাস, বারাসত: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা উত্তর ২৪ পরগনায় দেগঙ্গায়। পরিবার এবং আত্মীয়দের নিয়ে পার্কে ঘুরতে যাওয়ার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল নয়ানজুলিতে। মৃত্যু বাবা এবং মেয়ের। মৃতদের নাম হবিবর মণ্ডল (৪২) এবং নাজমুন নেহা (১৭)। জখম হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে হাবড়া থানার বিড়া-বদর রোডের চাতারের বিল সংলগ্ন এলাকায়।  

Advertisement

স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মেয়ে নাজমুনকে নিয়ে বারাসতের (Barasat) কাজীপাড়ায় আত্মীয় রাজ্জাক মণ্ডলের বাড়িতে যান হবিবর। দুপুরের খাওয়ার পর গাড়ি করে হবিবর তাঁর মেয়ে এবং আত্মীয় রাজ্জাক ও তাঁর দুই বোন হাবরার রাউতারা এলাকায় একটি পার্কে ঘুরতে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন রাজ্জাক। বিড়া-বদর রোড ধরে যাওয়ার সময় চাতারের বিল এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের নয়ানজুলিতে পড়ে যায়। শব্দ শুনে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। উদ্ধারকাজে হাত লাগান তাঁরা। খবর যায় পুলিশে।

[আরও পড়ুন: জঙ্গিদের টার্গেট! নিরাপত্তা বাড়ছে মুখ্যমন্ত্রী ও অভিষেকের]

দুর্ঘটনার পর রাজ্জাকের দুই বোন কোনওমতে গাড়ি থেকে বেরিয়ে আসেন। অল্পবিস্তর জখম হন তাঁরা। এর পর গাড়ির কাচ ভেঙে হবিবর, নাজমুন এবং রাজ্জাককে উদ্ধার করে বারাসত মেডিক্যাল কলেজ (Barasat Medical College) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রাজ্জাক। বাকি দুজন আহতকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। মৃতের আত্মীয় মইদুল মণ্ডল বলেন, "এদিন দাদা মেয়েকে নিয়ে আত্মীয় বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে পার্কে যাওয়ার পথে পিছন থেকে একটা গাড়ি ওভারটেক করার সময় তাদের মারুতি ভ্যানকে চেপে দেয়। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে জলে পড়ে যায় দাদাদের গাড়ি।"

[আরও পড়ুন: চরম গরমে প্রিয় পোষ্যকে সুস্থ রাখবেন কীভাবে? রইল সহজ কিছু টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরিবার এবং আত্মীয়দের নিয়ে পার্কে ঘুরতে যাওয়ার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে মৃত্যু বাবা এবং মেয়ের।
  • মঙ্গলবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে হাবড়া থানার বিড়া-বদর রোডের চাতারের বিল সংলগ্ন এলাকায়।
Advertisement