Advertisement

‘প্রশাসনের বার্তার দিকে নজর রাখুন’, ‘যশ’মোকাবিলায় মমতার উপরই আস্থা দলত্যাগী রাজীবের!

09:07 PM May 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় ‘যশ’ (Yaas) মোকাবিলার সবরকম ব্যবস্থা নিয়েছে রাজ্য। বারবার সকলকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। এবার সকলকে প্রশাসনের বার্তা পালনের কথা বললেন প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। দলত্যাগী নেতার এই মন্তব্যে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে। 

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘যশ’। রাজ্যজুড়ে শুরু হয়েছে দুর্যোগ। সকাল থেকেই জেলায় জেলায় শুরু হয়েছে বৃষ্টি। ফুঁসছে সমুদ্র। চুঁচুড়ায় আছড়ে পড়েছে টর্নেডো। পাণ্ডুয়ায় ২ জনের মৃত্যু হয়েছে। এই পরিস্থিতিতেই রাজ্যবাসীকে সতর্ক থাকার পরামর্শ দিলেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। এদিন টুইটে তিনি বলেন, “প্রবল ঘূর্ণিঝড় ধেয়ে আসছে। আপনারা কেউ ঘর থেকে বেরবেন না। ঘরের ভিতরে থেকে নিজেকে সুরক্ষিত রাখুন। প্রশাসনের বার্তা ও ঝড় সংক্রান্ত বার্তার দিকে নজর রাখুন। সবসময় মাস্ক পড়ুন। ঘন ঘন সাবান জলে হাত ধুয়ে নিন। অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখবেন।” বিজেপি নেতার এই সতর্ক বার্তা নিয়েই শুরু হয়েছে সমালোচনা। কারণ, তৃণমূলত্যাগী নেতা প্রশাসনের বার্তার দিকে নজর রাখার পরামর্শ দিয়েছেন  রাজ্যবাসীকে। তবে কি বিজেপি যোগের কয়েকমাসের মধ্যেই মোহভঙ্গ হল তাঁরও? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ঘূর্ণিঝড় ‘যশ’ মোকাবিলায় জেলায়-জেলায় চালু হেল্পলাইন, রইল নম্বরের তালিক]

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত ‘সৈনিক’দের মধ্যে অন্যতম একজন ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দু’বারের মন্ত্রী ছিলেন তিনি। গতবছর ডিসেম্বর মাস থেকেই তাঁর আচার-আচরণ রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিল। একাধিক সভায় প্রকাশ্যে দল বিরোধী মন্তব্য করেছিলেন তিনি। অবশেষে আশঙ্কা সত্যি করে মন্ত্রী ও বিধায়ক পদ ত্যাগ করেন তিনি। যোগ দেন পদ্ম শিবিরে। দলবদলে একুশের নির্বাচনে ডোমজুড় আসনে বিজেপির হয়ে লড়াই করেন রাজীব। কিন্তু জয়ের মুকুট ওঠেনি মাথায়। 

[আরও পড়ুন: দক্ষিণবঙ্গে প্রবল বৃষ্টির পূর্বাভাস, বন্যায় ভাসতে পারে এই জেলাগুলি, সতর্ক করল নবান্ন]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next