shono
Advertisement

তৃণমূল কাউন্সিলরের স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়িতে লুটপাট! খড়গপুরে প্রশ্নের মুখে নিরাপত্তা

কয়েক লক্ষ টাকার সোনার গয়না ও নগদ টাকা ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা।
Posted: 02:55 PM Mar 20, 2024Updated: 03:06 PM Mar 20, 2024

অংশুপ্রতীম পাল, খড়গপুর: তৃণমূল কাউন্সিলরের স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে ছিনতাই। তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে কয়েক লক্ষ টাকার সোনার গয়না ও নগদ টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়গপুর টাউন থানার ১৫ নম্বর রেল ওয়ার্ডের মথুরাকাটি এলাকায়। এই ঘটনায় খড়গপুর টাউন থানায় অভিযোগ দায়ের করেছেন কাউন্সিলর বানতা মুরলি।

Advertisement

মঙ্গলবার রাতে খড়গপুর ১৫ নম্বর রেল ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বনথা মুরলী বাড়িতে ছিলেন না। সে সময় তাঁর স্ত্রী বনথা বিজয়া বাড়িতে একা ছিলেন। অভিযোগ, হঠাৎ চার দুষ্কৃতী বাইকে চেপে আসে। তার পর তাঁর বাড়িতে ঢুকে স্ত্রীর হাত-পা বেঁধে ফেলে। মাথায় বন্দুক ঠেকিয়ে চলে লুটপাট। কয়েক লক্ষ টাকার সোনার গয়না, নগদ টাকা ছিনতাই করে এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: শান্তনু গাঁজাখোর, ভোট দেবেন না! কেন্দ্রীয় মন্ত্রীকে বেনজির আক্রমণ দলেরই বিধায়কের, ভাইরাল অডিও]

চিৎকার চেঁচামেচি শুনেই স্থানীয়রা ঘটনাস্থলে দৌঁড়ে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়গপুর টাউন থানার পুলিশ। থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তৃণমূল কাউন্সিলরের বাড়িতে লুটপাটের ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা। লোকসভা ভোটের মুখে এই ঘটনার নেপথ্যে কোনও রাজনৈতিক অভিসন্ধি রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার আকস্মিকতায় হতবাক তৃণমূল কাউন্সিলরের পরিবারের লোকজন। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। 

[আরও পড়ুন: আচমকা বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি সব্যসাচী চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার