shono
Advertisement
Hooghly

ভদ্রেশ্বরে আবাসনের বন্ধ ঘর থেকে উদ্ধার বৃদ্ধের পচাগলা দেহ, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
Posted: 04:38 PM Apr 28, 2024Updated: 04:38 PM Apr 28, 2024

সুমন করাতি, হুগলি: কয়েকদিন ধরে আবাসনের নিজের ঘর থেকে বেরোননি তিনি। রবিবার সকালে তাঁর ঘর থেকে পচা দুর্গন্ধ পান ফ্ল্যাটের বাসিন্দারা। সন্দেহ হতেই খবর দেন থানায়। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার করে তারা। হুগলির (Hooghly) ভদ্রেশ্বর থানা এলাকার কেজিআরএস রোডের ঘটনা। দেহ উদ্ধারের পর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম শোভন দাসগুপ্ত। বয়স আনুমানিক ৭০। কাজ করতেন শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে (Serampore Walsh Hospital)। ভদ্রেশ্বরের (Bhadreswar) ওই আবাসনে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন শোভনবাবু। তিনি অবিবাহিত। আত্মীয়স্বজন আছে কি না জানেন না প্রতিবেশীরা। আবাসন বা এলাকার বাসিন্দাদের সঙ্গে তার খুব একটা যোগাযোগ ছিল না বলেই জানিয়েছেন বাসিন্দারা।

[আরও পড়ুন: বাঁকুড়ার নিখোঁজ যুবকের দেহ উদ্ধার ফরাক্কার ক্যানেলে, খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে রহস্য]

শোভনবাবুর দেহ উদ্ধার হতেই মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা দেখা দিয়েছে। বার্ধক্যজনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে নাকি তাঁকে খুন করা হয়েছে, তা নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে অনুমান পুলিশকর্তাদের। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে ভদ্রেশ্বর থানার পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যের মন্ত্রীর পাশে বিজেপির প্রার্থী, ছবি ভাইরাল হতেই ‘শয়তান’দের দুষলেন অসীম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement