shono
Advertisement

লেভেল ক্রসিং গেট ভাঙায় গাড়ি আটকানোয় গেটম্যানকে মারধর, উত্তেজনা হাবরায়

৩ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে অভিযোগ দায়ের।
Posted: 01:39 PM Oct 04, 2023Updated: 01:44 PM Oct 04, 2023

সুব্রত বিশ্বাস: লেভেল ক্রসিং (Level Crossing) গেট বন্ধ থাকায় ভাঙল একটি গাড়ি। আর সেই গাড়ি আটক করায় গেটম্যানকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল ৩ সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। মারধরের পর গেটম্যানকে (Gateman) রক্তাক্ত অবস্থায় ফেলে রেখেই পালায় তিনজন। হাবরার ঘটনায় পরে গেটম্যান পুলিশে তাঁদের তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

Advertisement

মঙ্গলবার রাত এগারোটা নাগাদ হাবরা (Habra) রেলগেটে এই ঘটনা ঘটেছে। নিরাপত্তার দাবি তুলেছেন অপারেশন বিভাগের কর্মীরা। আশঙ্কাজনক অবস্থায় গেটম্যান মনোজ অধিকারীকে বারাসত (Barasat) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে বনগাঁ (Bongaon) রেল পুলিশ থানা তদন্ত শুরু করেছে। পুলিশ ও রেল সূত্রে জানা গিয়েছে, ট্রেন আসার কারণে গেট বন্ধ করছিলেন গেটম্যান। এই সময় একটা ছোট গাড়ি এসে গেটে ধাক্কা মারায় গেটের বুম ভেঙে দেয়। গাড়িটিকে ধরে কর্তব্যরত গেটম্যান। চালকের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। চালকের ফোনে বাইকে চেপে তিন যুবক এসে গেটম্যানকে বেধড়ক মারধর দেয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকেন গেটম্যান।

[আরও পড়ুন: সুতিতে শুটআউট, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় খুন স্বামী!]

এর পর মনোজ অধিকারীকে তুলে গেটের ঘরে নিয়ে যাওয়া হয়। রাতেই বারাসত হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। তিন যুবক হাবড়া থানার সিভিক ভলেন্টিয়ার বলে গেটম্যান অভিযোগ করেছেন। বনগাঁ রেল পুলিশ তদন্ত করে দেখছে বিষয়টি। জেলা পুলিশের আধিকারিকরা জানিয়েছেন, অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। খতিয়ে দেখা হবে, যদি সিভিক ভলেন্টিয়ার হয়, তবে তারা সেখানে কেন গিয়েছিল, কী উদ্দেশ্য ছিল, সেসব দেখে ব্যবস্থা নেওয়া হবে। আলাদাভাবে আরপিএফের আধিকারিকরা তদন্ত শুরু করেছেন। বুম ভাঙল আরপিএফ কী ব্যবস্থা নিয়েছিল, তাও দেখবে তারা।

[আরও পড়ুন: ৫ লক্ষ টাকা চেয়ে ডাক্তারকে হুমকি চিঠি ‘মাওবাদী’দের, সঙ্গে বাঁধা কার্তুজ! তুঙ্গে আতঙ্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার