shono
Advertisement

একা বাড়ি ফেরার পথে কিশোরীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২

পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।  
Posted: 09:46 PM Aug 28, 2023Updated: 09:46 PM Aug 28, 2023

ধীমান রায়, কালনা: বাড়ি ফেরার পথে এক কিশোরীকে ফাঁকা জায়গায় তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। কালনার ঘটনায় পুলিশ ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ধৃতরা হল পবন মাণ্ডি ও ঠাকুর হাঁসদা। তারা দু’জনেরই বাড়ি কালনা থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।  

Advertisement

কালনার কল্যাণপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দা ১৪ বছর বয়সি এক কিশোরী রবিবার সন্ধেয় একা বাড়ি ফিরছিল। অভিযোগ, বাড়ি ফেরার পথে তাকে একা পেয়ে এলাকার দুই যুবক পবন মাণ্ডি ও ঠাকুর হাঁসদা একটি ক্যানেল পুলের কাছে ফাঁকা জায়গায় তাকে তুলে নিয়ে যায়। এরপরেই তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনা স্থানীয়দের নজরে আসতেই তারা ওই কিশোরীর পরিবারকে খবর দেয়। সেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তার পরিবার। তাকে উদ্ধার করে।

[আরও পড়ুন: পশ্চিমবঙ্গ দিবস: মুখ্যমন্ত্রীর ডাকা সর্বদলীয় বৈঠকে থাকছে না বাম-কংগ্রেস-বিজেপি, যাবে শুধুমাত্র SUCI]

অন্যদিকে অভিযুক্ত যুবকরা তখন পালিয়ে যায়। এরপরই ওই কিশোরীর পরিবার কালনা থানা পুলিশের দ্বারস্থ হয়। তাদের মেয়েকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ তোলেন। লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ঘটনার তদন্তে নেমে দুই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। ধৃতদের সোমবার কালনা আদালতে তোলা হয়। বিচারক তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার