shono
Advertisement
Bongaon

সম্পর্ক রাখতে নারাজ প্রেমিক! মানসিক অবসাদে আত্মহত্যার চেষ্টা নাবালিকার

মাসছয়েক আগে ওই নাবালিকার সঙ্গে প্রেমের সঙ্গে জড়ায় অভিযুক্ত যুবক।
Published By: Sayani SenPosted: 07:13 PM Oct 17, 2024Updated: 07:13 PM Oct 17, 2024

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: কৃষ্ণনগরের ছাত্রীর দেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার হয়েছে প্রেমিক। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শিরোনামে আরও এক প্রেমিকের 'কুকীর্তি'। প্রতারণার শিকার হয়ে আত্মহত্যার চেষ্টা নাবালিকার। অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার আকাইপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।

Advertisement

মাসছয়েক আগে ওই নাবালিকার সঙ্গে প্রেমের সঙ্গে জড়ায় অভিযুক্ত যুবক। প্রথম দিকে বেশ ভালোই ঘনিষ্ঠতা ছিল তাদের। অভিযোগ, সম্প্রতি অভিযুক্ত তার নাবালিকা প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখছিল না। নাবালিকা একাধিকবার যোগাযোগের চেষ্টা করে। তবে তাতেও লাভ হয়নি কিছুই। আর তাতেই মানসিক অবসাদে ভুগছিল নাবালিকা। অভিযোগ, দিনদুয়েক আগে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। পরিবারের লোকজন দেখেন, তাঁদের নাবালিকা কন্যা অসুস্থ হয়ে পড়েছে।

তড়িঘড়ি তাকে উদ্ধার করা হয়। কল্যাণী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। চিকিৎসকরা জানান, বিষ খেয়েছে নাবালিকা। পরিবারের লোকজন গোপালনগর থানার লিখিত অভিযোগ জানায়। অভিযোগ পাওয়ামাত্রই তড়িঘড়ি ব্যবস্থা নেয় পুলিশ। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার তাকে বনগাঁ মহকুমা আদালতে পেশ করা হয়। নাবালিকার অভিযোগ অস্বীকার করেছে যুবক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকের প্রতারণার শিকার হয়ে আত্মহত্যার চেষ্টা নাবালিকার।
  • অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার আকাইপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।
Advertisement