shono
Advertisement

দাপট ভ্যানিশ? আরাবুলের মেয়ের বাড়িতেই চুরি, গায়েব নগদ-সহ লক্ষাধিক টাকার গয়না

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের বিশেষ দল।
Posted: 10:31 AM Mar 28, 2024Updated: 10:33 AM Mar 28, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: তৃণমূলের দাপুটে নেতা আরাবুল ইসলাম জেলবন্দি। এর মাঝেই তাঁর মেয়ের বাড়ি থেকে চুরি গেল লক্ষাধিক টাকার গয়না। পোলেরহাট এলাকায় বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে বুধবার গভীর রাতে দুষ্কৃতীরা হানা দেয়। পরিবার সূত্রে খবর, লক্ষাধিক টাকা গয়না চুরি গিয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের বিশেষ দল। বিষয়টি খতিয়ে দেখছে তারা।

Advertisement

ভাঙড় এলাকার দাপুটে নেতা আরাবুল। কিন্তু আপাতত তিনি জেলবন্দি। সেই সুযোগে ঘটে গেল এই চুরির ঘটনা। জানা গিয়েছে, বুধবার আরাবুলের মেয়ের বাড়িতে কেউ ছিলেন না। সেই সুযোগে বাড়িতে ঢুকে লন্ডভন্ড করে দুষ্কৃতীরা। পর পর পাঁচটি ঘরে হানা দেয়। আলমারি খুলে গয়না, নগদ ও কিছু নথি নিয়ে চম্পট দেয়। আরাবুলের পরিবার এই ঘটনাকে স্রেফ চুরি বলতে নারাজ, এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে বলে দাবি তাদের।

এ প্রসঙ্গে আরাবুল ইসলামের ছেলে হাকিমুল জানিয়েছেন, “বড়সড় ক্রাইম হয়েছে। ৫টি ঘরের আলমারিতে লুটপাট হয়েছে। প্রায় ১০ লক্ষ টাকার সামগ্রী ও ৭০-৮০ হাজার টাকা নগদ চুরি গিয়েছে।” ইতিমধ্যে কলকাতা পুলিশের বিশেষ দল তদন্তে নেমেছে। তাদের দাবি, ডাকাতি নয়, চুরির ঘটনা ঘটেছে। ছিঁচকে চোরের দল বাড়ি ফাঁকা থাকার সুযোগে চুরি করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে আরাবুলের মতো দাপুটে নেতার মেয়ের বাড়িতে চুরির ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার