shono
Advertisement
Gautam Gambhir

ইডেনে মেজাজ হারালেন গম্ভীর, তর্ক জুড়ে দিলেন ম্যাচ অফিসিয়ালের সঙ্গে, ভিডিও ভাইরাল

জেনে নিন আসল ঘটনা।
Posted: 12:42 PM Apr 27, 2024Updated: 01:33 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনে ঘরের মাঠে হার নাইটদের। ২৬১ রানের পাহাড় গড়েও ম্যাচ জিততে পারেননি সুনীল নারিনরা। ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তাঁর মেজাজ হারানোর ভিডিও ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়।
কেন মেজাজ হারালেন গম্ভীর? নাইটদের ইনিংসের ১৪-তম ওভারের ঘটনা। অফ স্টাম্পের বাইরে বলে কভারে শট খেলেন আন্দ্রে রাসেল। বৃত্তের ভিতরে ছিলেন আশুতোষ শর্মা। তিনি ডাইভ দিয়ে বল ধরেন। বল ধরে সোজা ছুড়ে দেন উইকেট কিপারের কাছে। কিন্তু বল উইকেট কিপার ধরতে পারেননি। ওভারথ্রো থেকে এক রান নেন রাসেল। কিন্তু আম্পায়ার চৌধুরী রান বাতিল করে দেন। 

Advertisement

[আরও পড়ুন: ‘দেশ চায় আমি সক্রিয় রাজনীতি করি,’ অবস্থানে অনড় রবার্ট বঢরা, রক্তচাপ বাড়ছে কংগ্রেসের?]


তিনি আগেই জানিয়ে দেন, ওভার শেষ হয়ে গিয়েছে। রান না পাওয়ায় মেজাজ হারান গৌতম গম্ভীর। ডাগ আউটের পাশে দাঁড়িয়ে থাকা ম্যাচ অফিসিয়ালের সঙ্গে তর্কাতর্কি জুড়ে দেন নাইট মেন্টর। সেখানে উপস্থিত ছিলেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ারও। কিছুক্ষণ পরে অবশ্য পরিস্থিতি ঠিক হয়ে যায়। 


কেকেআরের রান তাড়া করতে নেম বেয়ারস্টো ঝড় তোলেন। ৪৮ বলে ১০৮ রান করে অপরাজিত থেকে যান তিনি। ৮টি বাউন্ডারি ও ৯টি ছক্কা হাঁকান বেয়ারস্টো। রেকর্ডের ছড়াছড়ি হয় ইডেনে। এক ম্যাচে ৪২টি ছয় মেরে রেকর্ড আইপিএলে। ২৬১ রানও টপকে যাওয়া যায় দেখা গেল ইডেনে। 

[আরও পড়ুন: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক, ফের বিশ্বমঞ্চে ভারতের জয়জয়কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইডেনে ঘরের মাঠে হার নাইটদের।
  • ২৬১ রানের পাহাড় গড়েও ম্যাচ জিততে পারেননি সুনীল নারিনরা।
  • ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir)।
Advertisement