নদিয়ায় পথদুর্ঘটনায় মৃত ১৭, শোকপ্রকাশ মোদি-মমতার, সাহায্যের আশ্বাস রাজ্য সরকারের

02:57 PM Nov 28, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদিয়ার ফুলবাড়িতে পথদুর্ঘটনায় নিহতদের পরিজনদের সবরকম সাহায্যের আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শোকজ্ঞাপন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিকে, স্থানীয় হাসপাতালের চিকিৎসা পরিষেবা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Advertisement

নিহতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করে এদিন টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। 

Advertising
Advertising

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি লেখেন, “নদিয়ার দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা হৃদয়বিদারক। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। এই কঠিন পরিস্থিতি সামলে ওঠার ক্ষমতা দিন ঈশ্বর। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি। রাজ্য সরকার নিহতদের পরিজন এবং আহতদের পাশে আছে। তাঁদের সবরকম সাহায্য করা হবে।”

[আরও পড়ুন: Tripura Civic Polls 2021: আমবাসার ওয়ার্ডে জয় দিয়ে ত্রিপুরা পুরভোটে খাতা খুলল তৃণমূল]

দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। পাশাপাশি পথ নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। তাঁর টুইট, “পশ্চিমবঙ্গের নদিয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

উত্তর ২৪ পরগনার বাগদা থেকে একটি মৃতদেহ নিয়ে সৎকার করতে নবদ্বীপে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। রাত দেড়টা নাগাদ শববাহী গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৭ জনের। জখম ৬ জনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। কৃষ্ণনগর জেলা হাসপাতালে সঠিক চিকিৎসা পরিষেবা পাওয়া যাচ্ছে না বলেই অভিযোগ আহতদের পরিজনদের। একই অভিযোগে সরব বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar)। ঘটনায় দুঃখপ্রকাশও করেন তিনি।

[আরও পড়ুন: কেপমারকে ধরতে গিয়ে লুটেরাদের পাল্লায় জ্যোতিষী, খাস কলকাতায় খোয়ালেন সর্বস্ব]

Advertisement
Next