shono
Advertisement

স্বামীর মৃত্যুর দশদিন পর আত্মঘাতী স্ত্রী, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে।
Posted: 07:33 PM Jul 17, 2022Updated: 09:38 PM Jul 17, 2022

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: স্বামীর মৃত্যুর দশ দিনের মাথায় আত্মঘাতী স্ত্রী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) শান্তিপুরে। রবিবার সকালে ঘর থেকে উদ্ধার হয়েছে মহিলার ঝুলন্ত দেহ। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম চুমকি মঠ। নদিয়ার শান্তিপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। তাঁর স্বামী সৌগত মঠের এলাকায় একটি খাবারের দোকান ছিল। গত ৭ জুলাই, মস্তিষ্কের সমস্যার কারণে মৃত্যু হয় সৌগতবাবুর। স্বাভাবিকভাবেই বাড়িতে শোকের পরিবেশ। এরই মাঝে ঘটে গেল দুর্ঘটনা। রবিবার সকালে সৌগত ও চুমকির মেয়ে দেখেন, গলায় ফাঁস দিয়ে ঝুলছেন মা অর্থাৎ চুমকিদেবী। সঙ্গে সঙ্গে পরিবারের অন্য সদস্যদের জানানো হয় বিষয়টি। খবর দেওয়া হয় পুলিশে।

[আরও পড়ুন: ICSE দশম শ্রেণির ফলপ্রকাশ, প্রথম স্থানে ৪ জন, সেরার তালিকায় বাংলার বেশ কয়েকজন]

শান্তিপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে মহিলার দেহ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু কেন আত্মঘাতী হলেন ওই মহিলা? পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামীর মৃত্যুর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন চুমকিদেবী। প্রাথমিকভাবে অনুমান, স্বামীর মৃত্যুর অবসাদেই এই চরম সিদ্ধান্ত নিয়েছেন ওই মহিলা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছাড়া এলাকায়। মঠ পরিবারের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় কাউন্সিলর ও প্রতিবেশীরা।

[আরও পড়ুন: বিজেপির নয়া চাল? দ্রৌপদী মুর্মুকে ভোট দেওয়ার জন্য তৃণমূল বিধায়ককে ফোনে চাপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার