shono
Advertisement
Dilip Ghosh

'ভাবছি কার মাথায় ভাঙব!', বেল কিনে কেন একথা বললেন দিলীপ?

পালটা দিল শাসকদল।
Published By: Tiyasha SarkarPosted: 03:36 PM May 08, 2024Updated: 05:10 PM May 08, 2024

অর্ক দে, বর্ধমান: ভোটপ্রচারে অন্যমেজাজে ধরা দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সাতসকালে বাজারের গিয়ে কিনলেন তরমুজ, বেল। তার পরই মজার ছলে বলে বসলেন, "ভাবছি কার মাথায় ভাঙব!" স্বাভাবিকভাবেই এই মন্তব্যের পালটা দিতে ছাড়েনি শাসকদল। তাঁদের কথায়, "দিলীপ বুঝতে পেরেছেন উনি হারবেন। তাই নানা কুকথা বলছেন।"

Advertisement

বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনের প্রার্থী হিসেবে নাম ঘোষণা পরই প্রচারে ঝাঁপিয়েছেন দিলীপ ঘোষ। প্রতিদিন প্রাতঃভ্রমণে যাচ্ছেন তিনি। সভা-মিছিল করছেন। বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছেন। প্রচারের ফাঁকে মাঝে মধ্যেই প্রতিপক্ষকে একহাত নিচ্ছেন। যা নিয়ে প্রবল বিতর্কও হচ্ছে। এসবের মাঝেই বুধবার সকালে বেরিয়ে সোজা বাজারে চলে যান দিলীপ ঘোষ। কেনেন তরমুজ ও বেল। স্বাভাবিকভাবেই তাঁকে প্রশ্ন করা হয়, সাতসকালে ফল কেন? মজা করেই দিলীপ বললেন, "বেলটা ভাবছি কার মাথায় ভাঙা যায়। আর তরমুজ শরীর ঠান্ডা রাখে।" এই মন্তব্যকে হাতিয়ার করে পালটা দিয়েছে শাসকদল। তৃণমূলের কথায়, হার নিশ্চিত ভেবে মতিভ্রম হয়েছে দিলীপের। যার ফলে আপত্তিকর কথা বলছেন তিনি।

[আরও পড়ুন: HS Result 2024: ‘সংবাদ প্রতিদিন’ ডিজিটালে উচ্চ মাধ্যমিকের ফলাফল, কীভাবে জানবেন? জেনে রাখুন খুঁটিনাটি]

এখানেই শেষ নয়। এদিনও চাকরি বাতিল থেকে শুরু করে তৃণমূলের বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগ নিয়েও সরব হন দিলীপ ঘোষ। বলেন, ‘‘এসএসসি বলেছিল তাঁরা বাছবিচার করতে পারবে না। সেই রেকর্ডই নাই। কিন্তু প্রধানমন্ত্রী যেই বললেন, ন্যায্য ভাবে চাকরি যাঁরা পেয়েছেন, তাঁদের পাশে দাঁড়াবেন। তার পরই এসএসসি বলল, তাঁরা ঠিক রেকর্ড জমা দেবে।’’ তবে যোগ্যরা যাতে কোনওভাবেই বঞ্চিত না হন সেই কথাও বললেন দিলীপ।

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটপ্রচারে অন্যমেজাজে ধরা দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সাতসকালে বাজারের গিয়ে কিনলেন তরমুজ, বেল।
  • তার পরই মজার ছলে বলে বসলেন, "ভাবছি কার মাথায় ভাঙছ!" স্বাভাবিকভাবেই এই মন্তব্যের পালট দিতে ছাড়েনি শাসকদল।
  • তাঁদের কথায়, "দিলীপ বুঝতে পেরেছেন উনি হারবেন। তাই নানা কুকথা বলছেন।"
Advertisement