shono
Advertisement
Irfan Pathan

'ও জিতবেই', বহরমপুরে দাঁড়িয়ে দাদা ইউসুফের জয়ের 'গ্যারান্টি' দিলেন ইরফান

Published By: Tiyasha SarkarPosted: 04:37 PM May 09, 2024Updated: 05:30 PM May 09, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: আগেই ইউসুফ পাঠান (Yusuf Pathan) জানিয়েছিলেন ভাই ইরফান আসবেন তাঁর হয়ে প্রচারে, বহরমপুরে। অপেক্ষার প্রহর গুণছিলেন এলাকাবাসীরা। বৃহস্পতিবার ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান ক্রিম রঙের ট্রাউজার ও সাদা টি-শার্ট পড়ে চপার থেকে নামতেই আমজনতার চোখে মুখে দেখা গেল উন্মাদনা। দাদার জয় নিয়ে প্রত্যয়ী এই খেলোয়াড়।

Advertisement

বৃহস্পতিবার একদিনের সফরে মুর্শিদাবাদে গিয়েছেন ইরফান পাঠান(Irfan Pathan)। উদ্দেশ্য দাদা ইউসুফের হয়ে প্রচার। এদিন তিনি চপার থেকে নেমেই দাদাকে জড়িয়ে ধরেন ইরফান। ভাইকে সঙ্গে নিয়ে এদিন মনোনয়ন পেশ করেন ইউসুফ। এদিন বহরমপুর লোকসভা এলাকা জুড়ে একাধিক কর্মসূচি রয়েছে দুই পাঠানের। প্রার্থী দাদার হয়ে রোড-শোও করছেন ইরফান।

[আরও পড়ুন: ‘ফুলকুমারি’ সেজেই মেট গালায়, ‘লাপাতা লেডিজ’-এর নিতাংশিকে দেখে আপ্লুত নেটপাড়া]

মূল প্রতিপক্ষ অধীর চৌধুরী পাঁচ বারের সাংসদ। গোটা বহরমপুর তাঁর হাতের তালুর মতো চেনা। এখানে দাঁড়িয়ে কতটা লড়াই করতে পারবেন ইউসুফ? জবাবে ইরফান জানালেন, দাদার প্রতি তাঁর বিশ্বাস রয়েছে। ইরফানের কথায়, "আপনারা সবাই জানেন ইউসুফ কতটা পরিশ্রমী। যেভাবে ওর প্রচারে মানুষের সাড়া দেখলাম, তাতে আমার দৃঢ় বিশ্বাস ইউসুফ জিতবেই। আমার এ-ও বিশ্বাস যে, ও খুব ভাল কাজ করবে।" তিনি আরও বলেন, প্রতিকূল পরিস্থিতিতে কীভাবে লড়তে হয়, তাঁরা তা জানেন। যদিও ইউসুফের হয়ে ইরফানের প্রচারকে গুরুত্ব দিতে নারাজ কংগ্রেস। স্থানীয় এক তৃণমূল নেতার কথায়, "খেলোয়াড় হিসেবে সম্মান করি। কিন্তু রাজনীতিতে ওদের ভূমিকা নিয়ে কিছু বলব না।"

[আরও পড়ুন: বাংলার প্রথম ৩ দফার ভোটের প্রশংসা কমিশনের, চতুর্থ দফায় একই মডেলের ভাবনা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগেই ইউসুফ পাঠান জানিয়েছিলেন ভাই ইরফান আসবেন তাঁর হয়ে প্রচারে, বহরমপুরে। অপেক্ষার প্রহর গুণছিলেন এলাকাবাসীর।
  • বৃহস্পতিবার দুপুরে ক্রিম রঙের ট্রাউজার ও টি-শার্ট পড়ে চপার থেকে নামতেই আমজনতার চোখে মুখে দেখা গেল উন্মাদনা।
  • দাদার জয় নিয়ে আত্মবিশ্বাসী ভাই ইরফান।
Advertisement