shono
Advertisement

‘কথা না শুনলে ডাম্পার চাপা দিয়ে পিষে মারব’, ব্যাঙ্ক ম্যানেজারকে হুমকি TMC নেতার

ঋণখেলাপে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ হওয়ায় ম্যানেজারকে হুমকি বলেই অভিযোগ।
Posted: 03:59 PM Mar 03, 2024Updated: 03:59 PM Mar 03, 2024

শান্তনু কর, জলপাইগুড়ি: ব্যাংক থেকে নেওয়া ঋণ শোধ করতে পারেননি। তাই ফ্রিজ হয়ে যায় অ্যাকাউন্ট। আর তাতেই রেগে আগুন তৃণমূল। অনুগামীদের নিয়ে চড়াও হয়ে ব্যাংক ম্যানেজারকে খুনের হুমকি। ব্যাঙ্কে ঢুকে হুমকির ঘটনা সিসি ক্যামেরাবন্দি। যা ইতিমধ্যেই ভাইরাল। জলপাইগুড়ির ধূপগুড়ির ডাউকিমারিতে চাঞ্চল্য।

Advertisement

জলপাইগুড়ির ধূপগুড়ি শহরের ভাণ্ডানি জলঢাকা রোডে উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাঙ্ক থেকে ঋণ নেন তৃণমূল নেতা। শনিবার ওই ব্যাঙ্কে আচমকা উপস্থিত হন তৃণমূল নেতা। সঙ্গে জনাদশেক অনুগামী। তাঁদের দাবি, ঋণখেলাপিদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্লক করে রাখা কেন? তাদের টাকা তোলার সুবিধা করে দিতে হবে।

[আরও পড়ুন: EXCLUSIVE: মোদির সভায় বিজেপিতে যোগ, ভোটে তমলুকের প্রার্থী হচ্ছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়!]

অ্যাকাউন্ট ফ্রিজ করা চলবে না। তৃণমূল নেতার দাবি, ঋণ পরিশোধ করা না হলেও অ্যাকাউন্ট বন্ধ করা চলবে না। ব্যাঙ্ক ম্যানেজারকে গালিগালাজ করা হয় বলেও অভিযোগ। ওই তৃণমূল নেতা প্রাণনাশের হুমকিও দেয়। কথা না শুনলে বাড়ি ফেরার পথে ডাম্পার চাপা দিয়ে খুন করার হুমকি ওই তৃণমূল নেতা দেন বলেও অভিযোগ।

ব্যাঙ্কের ভিতর হুমকি, চিৎকার শুনে গ্রাহকরা আতঙ্কিত হয়ে পড়েম। দ্রুত ব্যাঙ্ক থেকে বেরিয়ে আসেন। হুমকি পাওয়ার পরই ব্যাঙ্ক ম্যানেজার ফ্রিজ থাকা অ্যাকাউন্টটি ডিফ্রিজ করা হয়। ম্যানেজার অভিরূপ নস্কর বলেন, “আমরা তীব্র আতঙ্কে আছি। ব্যাঙ্কের উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে।” এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল। ওই ফুটেজ প্রমাণ হিসাবে কাজে লাগিয়ে পুলিশে অভিযোগ দায়ের এখনও হয়নি।

[আরও পড়ুন: হাই কোর্টের নির্দেশের পরেও ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে সন্দেশখালি যেতে ‘বাধা’, পুলিশের সঙ্গে তর্কাতর্কি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement