shono
Advertisement
Bhangar

ভোটের আগে ফের জমি কমিটিতে ভাঙন, ভাঙড়ে শক্তি বাড়াল তৃণমূল

শক্তি কমল পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলনকারীদের।
Posted: 07:05 PM Apr 20, 2024Updated: 07:05 PM Apr 20, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: আবার ভাঙন ভাঙড়ের জমি কমিটিতে। এবার জমি কমিটির সক্রিয় নেতা তথা পঞ্চায়েত সমিতির সদস্য সিরাজুল ইসলাম ওরফে মিন্টু যোগ দিলেন তৃণমূলে। ভাঙড়ের শ্যামনগর বাজারে অবস্থিত কর্মিসভায় শওকত মোল্লা, হাকিমুল ইসলামের হাত ধরে তৃণমূলে যোগ দেন তিনি। যার জেরে ওই এলাকায় শক্তি কমল পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলনকারীদের।

Advertisement

তৃণমূলে যোগ দিয়ে মিন্টু বলেন, "জমি কমিটি এতদিন আমাদের নিয়ে ছেলে খেলা করেছে। মাছিভাঙ্গা, খামারাইট এলাকায় কিছু শিক্ষিত চোর যারা আমাদের মাথায় কাঁঠাল ভেঙে খেয়ে চলে যাচ্ছে। ওরা যা করবে তা মেনে নিতে হবে। এখনও জমি কমিটির সঙ্গে যারা আছে, তাঁদের অনুরোধ করবো ওঁদের সঙ্গ ছেড়ে বেরিয়ে এসো। নাহলে আগামীদিনে তোমাদের ভয়ংকর পরিণতি হবে। আমি অনেক ভাবনাচিন্তা করে হাকিমুলের হাত ধরে শওকাত মোল্লার উপর আস্থা রেখে তৃণমূলে যোগ দিয়েছি।" এ পর্যন্ত কয়েক দফায় শতাধিক কর্মীসমর্থক জমি কমিটি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে বলে দাবি তৃণমূল নেতৃত্বের।

[আরও পড়ুন: জেলে কেজরিওয়ালকে ধীরে ধীরে হত্যার চেষ্টা! বিস্ফোরক অভিযোগ আপের]

সভা থেকে জমি কমিটিকে তীব্র আক্রমণ করেন শওকত। তিনি কমিটির নেতাদের সঙ্গে পকেটমারদের তুলনা করে বলেন, "আপনার নিশ্চয়ই দেখেছেন পকেটমারদের একটা টিম আছে। যারা ইনকাম করে নিয়ে এসে ভাগ বুঝিয়ে দিতে পারবে, তারা দলে থাকবে। যারা ইনকাম করে দিতে পারবে না তাদের দল থেকে চড় মেরে বের করে দেবে। জমি কমিটি হল সেই পকেটমারের পার্টি।" এর পরই তাঁর আর্জি, "ভাঙড়ে যারা বিরোধী আছেন তাদের কাছে অনুরোধ করতে চাই, ওখানে না থেকে আসুন আমরা একসঙ্গে সোনার ভাঙড় গড়ে তুলি।" পালটা প্রতিক্রিয়া দিয়ে জমি কমিটির যুগ্ম সম্পাদক মির্জা হাসান বলেন, "সিরাজুল বিশ্বাস ওরফে মিন্টু নানা অনৈতিক কাজের সঙ্গে যুক্ত ছিল। বেআইনিভাবে জমি, ইটভাটা দখল করতে চেয়েছিল। আমরা সেই কাজে সমর্থন করিনি বলে ও কমিটি ছেড়েছে। দুর্নীতি করার জন্য তৃণমূলে যোগ দিয়েছে।"

[আরও পড়ুন: দূরদর্শনের গৈরিকীকরণ! লোগো বিতর্কে মুখ খুললেন প্রসার ভারতীর প্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement