shono
Advertisement
Aparupa Poddar

মমতার মঞ্চে 'ব্রাত্য' অপরূপা, আরামবাগের বিদায়ী সাংসদের নিশানায় কল্যাণ

এদিকে, আরামবাগের নির্বাচনী প্রচার মঞ্চ থেকে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।
Published By: Sayani SenPosted: 07:32 PM May 08, 2024Updated: 08:14 PM May 08, 2024

সুমন করাতি, হুগলি: আরামবাগের প্রার্থী মিতালী বাগের নির্বাচনী প্রচার মঞ্চ থেকে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ সেই সভারই আগে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল। দলনেত্রীর সভায় উঠতেই দেওয়া হল না বিদায়ী সাংসদ অপরূপা পোদ্দারকে(Aparupa Poddar)। শ্রীরামপুরের বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের জন্য তিনি মঞ্চে উঠতে পারেননি বলেই দাবি।

Advertisement

বুধবার আরামবাগে সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন আরামবাগের বিদায়ী সংসদ অপরূপা পোদ্দার। তবে তা সত্ত্বেও মমতার সভামঞ্চে তাঁকে উঠতে দেওয়া হয়নি বলেই খবর। বাধ্য হয়ে মাঝপথেই সভাস্থল থেকে ফিরে যান অপরূপা। সভামঞ্চ থেকে ফিরে যাওয়ার পথে সাংবাদিকদের মুখোমুখি হন। তাঁর দাবি, শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় তাঁকে মঞ্চে উঠতে দেননি। তাঁর অভিযোগ, "কল্যাণ বন্দ্যোপাধ্যায় সবসময় দলিত, সংখ্যালঘুদের অপমান করেন। কিন্তু আমি এখনও দলের সাংসদ।"

[আরও পড়ুন: ‘ফুলকুমারি’ সেজেই মেট গালায়, ‘লাপাতা লেডিজ’-এর নিতাংশিকে দেখে আপ্লুত নেটপাড়া]

অপরূপা পোদ্দারকে পালটা জবাব দেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "আজ মুখ্যমন্ত্রীর মঞ্চে কে থাকবে, কে থাকবেন না, সেটা ওখানকার সভাপতি রমেন্দ্র সিংহ রায় ঠিক করছেন। আমি মঞ্চে গিয়েছি অনেক দেরি করে। সেখানে আমি তালিকা দেখেই মঞ্চে উঠেছি। আমাকে এসব কথা বলে কোনও লাভ নেই। সংখ্যালঘু বলে যদি কেউ সহানুভূতি আদায়ের চেষ্টা করেন, তাহলে আমার কিছু করার নেই। ওদের আমার প্রতি ব্যক্তিগত রাগ রয়েছে। ওরা রাগ মেটাচ্ছে। তাতে কী আসে যায়?" ভোটের আবহে এই ঘটনাকে কেন্দ্র করে বিরোধী শিবিরে ইতিমধ্যেই শুরু জোর গুঞ্জন।

[আরও পড়ুন: ‘পুবের লোকেরা যেন চিনা, দক্ষিণেররা আফ্রিকানদের মতো’, ফের বোমা ফাটালেন পিত্রোদা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মমতার মঞ্চে 'ব্রাত্য' অপরূপা পোদ্দার।
  • আরামবাগের বিদায়ী সাংসদের নিশানায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়।
  • এদিকে, আরামবাগের নির্বাচনী প্রচার মঞ্চ থেকে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।
Advertisement