shono
Advertisement
Lok Sabha Election 2024

লকেটের গাড়িতে 'হামলা' তৃণমূলের! 'বিরাট ষড়যন্ত্রের' অভিযোগ বিদায়ী সাংসদের

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।
Posted: 10:41 AM Apr 07, 2024Updated: 10:45 AM Apr 07, 2024

সুমন করাতি, হুগলি: ফের উত্তপ্ত হুগলি লোকসভা কেন্দ্র। বিজেপির বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের গাড়িতে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই বিষয়ে হুগলির জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন বিজেপির আহ্বায়ক সুবীর নাগ। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে ঘাসফুল শিবির। 

Advertisement

ঠিক কী হয়েছিল? শনিবার রাতে হুগলির বাঁশবেড়িয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সেনপুকুর এলাকায় যান লকেট। তাঁর গাড়ি ঢুকতেই তৃণমূলের নেতা কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন বলে দাবি লকেটের।  অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

শনিবার সকালে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ (NIA)গাড়িতে হামলার পর, রাতে হুগলির চট্টোপাধ্যায়ের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chattarjee) গাড়িতে 'হামলা'র অভিযোগ। অভিযোগের তির সেই তৃণমূল কংগ্রেসের (TMC) দিকেই। এদিন লকেট বাঁশবেড়িয়ায় একটি কালীপুজোয় অংশ নিতে যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, সেই সময় কিছু তৃণমূলের কিছু কর্মী লকেটকে বাধা দেন ও গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। দেখানো হয় কালো পতাকাও। তাঁর অভিযোগ এই বিক্ষোভ ও হামলার পিছনে রয়েছেন বাঁশবেড়িয়ার উপপুরপ্রধান শিল্পী চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘সিলভার ফিলিগ্রি’ তে জিআই ট্যাগের আবেদন বঙ্গের]

এই বিষয়ে লকেট বলেন, "অন্যান্য দিনের মতোই আমি আমার প্রচারে বেরিয়েছিলাম। রাতের দিকে বাঁশবেড়িয়া কালীতলায় একটি কালীপুজোতে যাচ্ছিলাম। তখন দেখি কিছু লোক বাঁশে কালো পতাকা লাগিয়ে এগিয়ে আসছে। তাঁরা গালাগালি দিতে থাকে। সঙ্গে গো ব্যাক স্লোগান দিতে থাকে। আমার গাড়ি যত এগোতে থাকে তাঁদের দাপাদাপি বাড়তে থাকে। গাড়ির চারদিক ঘিরে গাড়িতে মারতে থাকে। আমি একটা ভিডিও করছিলাম। সেটাও বন্ধ করে দিই। একজন গাড়িতে ওঠারও চেষ্টা করে। বিরাট ষড়যন্ত্রের চেষ্টা ছিল।" এই অভিযোগের পালটা দাবি করে শিল্পী জানিয়েছেন, কেন্দ্রীয় বাহিনীর ধাক্কায় তিনি নিজেই চোট পেয়েছেন।

[আরও পড়ুন: ঝড়-বৃষ্টির পূর্বাভাস, মোদির সভা ভরবে তো? আশঙ্কার চোরাস্রোত জলপাইগুড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার রাতে হুগলির বাঁশবেড়িয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সেনপুকুর এলাকায় যান লকেট।
  • অভিযোগ তাঁকে দেখে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মীরা।
  • ঘটনার কথা অস্বীকার করেছে তৃণমূল।
Advertisement