shono
Advertisement
Lok Sabha Election 2024

ধূপগুড়িতে ভোটের কাজের মাঝেই নাক থেকে রক্তপাত সেনা জওয়ানের, ভর্তি হাসপাতালে

প্রাথমিক চিকিৎসার পর অনুমান, প্রচণ্ড গরমের কারণেই অসুস্থ হয়েছেন তিনি।
Posted: 02:17 PM Apr 16, 2024Updated: 02:49 PM Apr 16, 2024

শান্তনু কর, জলপাইগুড়ি: লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024)  ডিউটিতে এসে অসুস্থ পড়লেন কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান। তাঁকে ভর্তি করা হয়েছে ধূপগুড়ি মহকুমা হাসপাতালে। অসুস্থ জওয়ানের নাম চন্দ্রকান্ত ভগত। তিনি ঝাড়খণ্ডের (Jharkhand) বাসিন্দা বলে খবর। সিআইএসএফ ৫১১ ব্যাটেলিয়ানের হেড কনস্টেবল পদে রয়েছেন চন্দ্রকান্ত। প্রাথমিক চিকিৎসার পর অনুমান, প্রচণ্ড গরমের কারণেই অসুস্থ হয়েছেন তিনি।

Advertisement

গত কয়েক দিন থেকেই ঝোড়ো ইনিংস খেলতে শুরু করেছে গরম। রাজ্যের একাধিক জায়গায় তাপপ্রবাহের সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। নাজেহাল দশা জনসাধারণের। এই ভরা গরমের মধ্যেই শুরু হচ্ছে লোকসভা ভোট। আগামী ১৯ তারিখ রাজ্য তথা দেশের প্রথম দফার নির্বাচন। রাজ্যে কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে নির্বাচন হবে।

[আরও পড়ুন: দুর্ঘটনাগ্রস্ত পর্যটকদের উদ্ধারে তৎপর রাজ্য, সুজিত বসুকে ওড়িশায় পাঠালেন মমতা]

এবার নির্বাচনী ডিউটিতে এসে অসুস্থ হয়ে পড়লেন এক জওয়ান। সিআইএসএফের ৫১১ ব্যাটালিয়ানের জওয়ানরা ধূপগুড়ির ডাউকিবাড়ি স্কুলে কর্তব্যরত ছিলেন। সেই সময় হঠাৎ নাক দিয়ে রক্তক্ষরণ এবং মাথা ঘোরার উপসর্গ দেখা দেয় চন্দ্রকান্তবাবুর।

[আরও পড়ুন: টানা ২০ দিন শিয়ালদহ শাখায় বাতিল বহু লোকাল, ঘুরপথে চলবে কিছু ট্রেন, চরম ভোগান্তির আশঙ্কা]

মহকুমা হাসপাতালের বিএমওএইচ অঙ্কুর চক্রবর্তী বলেন, "আমরা জানতে পেরেছি, আগেও ওঁর নাক দিয়ে রক্তপাত হয়েছিল। আজকে আবার হল। তার পরে হাসপাতালে নিয়ে আসা হয়। আমাদের চিকিৎসকরা তাঁকে দেখেছেন। কিছু ইঞ্জেকশন দেওয়া হয়েছে ও ইসিজি করা হয়েছে। এখন অবস্থা স্থিতিশীল। তাঁকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার নির্বাচনী ডিউটিতে এসে অসুস্থ হয়ে পড়লেন এক জওয়ান।
  • ধূপগুড়ির ডাউকিবাড়ি স্কুলে কর্তব্যরত ছিলেন তিনি।
  • তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।
Advertisement