shono
Advertisement

‘চোখ উপড়ে নেব’, বাঁকুড়ায় হুঁশিয়ারি সৌমিত্রর, ‘এটাই ওর কালচার’, পালটা সুজাতার

জয়পুর ব্লকের ময়নাপুরে তৃণমূলকে ফের হুঁশিয়ারি সৌমিত্রের। পালটা বলেছেন প্রাক্তন স্ত্রী সুজাতাও।
Posted: 02:56 PM Mar 12, 2024Updated: 06:52 PM Mar 12, 2024

টিটুন মল্লিক, বাঁকুড়া:  তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হতেই রাজ্যে চড়ছে রাজনৈতিক পারদ। তৃণমূলের আগে ২০টি লোকসভায় প্রার্থী তালিকা ঘোষণা বিজেপি (BJP)। বাঁকুড়া লোকসভা (Bankura Lok Sabha constituency) থেকে বিজেপির প্রার্থী হয়ে আবারও বিস্ফোরক সৌমিত্র খাঁ (Saumitra Khan)। “তৃণমূল যদি বিজেপি কর্মীদের উপর আক্রমণ করে তাহলে তৃণমূলের চোখ উপড়ে নেব, সেই ক্ষমতা আমি রাখি।” সৌমিত্রের এই মন্তব্যের পর ফের শুরু হয়েছে বির্তক। পালটা দিতে ছাড়েননি এই লোকসভায় তৃণমূলের প্রার্থী সুজাতা মণ্ডল (Sujata Mandal)। তিনি বলেন, “এটাই ওর কালচার।” প্রাক্তন স্বামী-স্ত্রীর কটাক্ষ পালটা কটাক্ষে সরগরম বাঁকুড়ার রাজনীতি।

Advertisement

ব্রিগেডের জনগর্জন সভা থেকে বাংলায় লোকসভার বাদ্যি বাজিয়ে দিয়েছে তৃণমূল। ৪২টি আসনেই প্রার্থী ঘোষণা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। মার্চ মাসের শুরুতে বাংলার ২০টি আসনে প্রার্থী দিয়েছে বিজেপি। বাঁকুড়ায় বিজেপির প্রার্থী হয়েছেন বর্তমান সাংসদ সৌমিত্র খাঁ। পালটা হিসাবে তৃণমূল খাড়া করেছে তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডলকে। তা নিয়ে শুরু হয়েছে তুমুল রাজনৈতিক চর্চা।

[আরও পড়ুন: CAA চালু হতেই খোল-করতাল নিয়ে নাচ, মঙ্গলে মমতার বার্তায় মন বদলাবে মতুয়াদের?]

টিকিট পাওয়ার পর প্রচারের তীব্রতা বাড়াচ্ছেন সৌমিত্র। একটি বুথভিত্তিক সম্মেলনের পাশাপাশি নির্বাচনী প্রচার কর্মসূচিতে যোগ দেন তিনি। জয়পুর (Joypur Block) ব্লকের ময়নাপুরে বিজেপির ওই কর্মী সম্মেলনে বক্তব্য রাখার সময় এলাকার কর্মীদের অভয় দিয়ে বলেন সৌমিত্র বলেন, “পঞ্চায়েত ভোটের সময় এই এলাকায় ভোট করতে দেয়নি তৃণমূল। তাদের দাদাগিরিতে এই ব্লকের পঞ্চায়েত গুলিতে অন্যদল গুলোকে ভোটে লড়তে দেওয়া হয়নি। ফলে ব্লকের লক্ষ লক্ষ মানুষ ভোট দিতে পারেনি।” এর পরেই তিনি বলেন, “তবে এবার যদি বিজেপি কর্মীদের উপর তৃণমূল আক্রমণ করে তাহলে তৃণমূলের চোখ উপড়ে নেব। সেই ক্ষমতা আমি রাখি।”

[আরও পড়ুন: ‘জীবন দিয়ে দেব, কারও নাগরিকত্ব কাড়তে দেব না’, CAA নিয়ে হুঙ্কার মমতার]

সৌমিত্রের এই হুঁশিয়ারির পর তাঁর প্রাক্তন স্ত্রী তথা সুজাতা মণ্ডল পালটা তোপ দেগে বলেন, “এটাই ওর কালচার।” সুজাতা আরও বলেন, “তিনি দশ বছরের এমপি অথচ একদিনও ওই এলাকায় যাননি। আজ যখন প্রার্থী হিসাবে আমার নাম প্রকাশ হয়েছে, তখন তিনি ময়নাপুরে চলে গিয়েছেন। এতদিন দেখা যায়নি। আজ ময়নাপুরের ময়না সাজতে গেছেন উনি। তবে কোনও লাভ হবে না।” 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার