shono
Advertisement
Dipsita Dhar

'কেঁচো খুঁড়তে গিয়ে...', অডিও ক্লিপ বিতর্কে শ্রীরামপুরের বিজেপি প্রার্থীকে সতর্কবার্তা দীপ্সিতার

অডিও ক্লিপটিকে 'ভুয়ো' বলেই দাবি বিজেপি প্রার্থীর।
Posted: 07:25 PM Apr 25, 2024Updated: 07:25 PM Apr 25, 2024

সুমন করাতি, হুগলি: টাকার বিনিময়ে টিকিট পাওয়ার অভিযোগ উঠেছে শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশংকর বসুর বিরুদ্ধে। ভাইরাল অডিও ক্লিপ নিয়ে শ্রীরামপুরে তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর। এই অডিও ক্লিপটিকে 'ভুয়ো' বলেই দাবি বিজেপি প্রার্থীর। এই অডিও ভাইরালের নেপথ্যে সিপিএম প্রার্থী দীপ্সিতা ধরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে গেরুয়া শিবির। মামলা দায়ের করার হুঁশিয়ারিও দিয়েছেন বিজেপি প্রার্থী। "কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে না বেরয়", অডিও বিতর্কে শ্রীরামপুরের বিজেপি প্রার্থীকে সতর্ক করলেন সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর।

Advertisement

দিনদুয়েক আগে সোশাল মিডিয়ায় 'কমরেড' নামে একটি ইউটিউব পেজ থেকে একটি অডিও ক্লিপ আপলোড করা হয়। যাতে বেশ কয়েকজনের কথোপকথনের অডিও ক্লিপ ছিল। লোকসভা নির্বাচনের প্রার্থী পদ পেতে বিপুল টাকা লেনদেনের অডিও প্রকাশ্যে আসে। ওই ইউটিউব চ্যানেলটিতে দাবি করা হয়, যাঁদের অডিও শোনা গিয়েছে তাঁদের মধ্যে একজন শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশংকর বসু। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন শ্রীরামপুরের বিজেপি প্রার্থী। অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি তাঁর। কবীরশংকর বসু সিপিএম প্রার্থী দীপ্সিতা ধরের বিরুদ্ধে অভিযোগ করেন। নির্বাচন কমিশন ও পুলিশের কাছে অভিযোগ দায়ের করার কথা বলেন। মামলা দায়ের করার হুঁশিয়ারিও দেন।

[আরও পড়ুন: আচমকাই অসুস্থ কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী, ভর্তি হাসপাতালে]

পাল্টা সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর বলেন, "বিজেপি প্রার্থীর বাজার খারাপ। তাই ওঁদের দলের লোকেরাই পরিকল্পিতভাবে ইউটিউব চ্যানেলে বিতর্ক তৈরি করে চর্চায় থাকতে চাইছেন। প্রয়োজনে আমরা মামলার টাকার জোগান দেব। উনি মামলা করুন আমরাও চাইনি। ওই ইউটিউব চ্যানেলটি কারা চালাচ্ছেন তা প্রমাণ হোক। দেখবেন কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে না বেরিয়ে পড়ে। দেশে এখন ভয়েস স্যাম্পেল টেস্টের সুযোগ রয়েছে। তাঁর সৎ সাহস থাকলে পরীক্ষা করুন। উনি কাকে টাকা দেবেন বা নেবেন তা নিয়ে আমরা বিন্দুমাত্র চিন্তিত নই।"

[আরও পড়ুন: ‘আগে দেবাংশুর বিরুদ্ধে লড়ুন’, তমলুক থেকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টাকার বিনিময়ে টিকিট পাওয়ার অভিযোগ উঠেছে শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশংকর বসুর বিরুদ্ধে।
  • ভাইরাল অডিও ক্লিপ নিয়ে শ্রীরামপুরে তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর। এই অডিও ক্লিপটিকে 'ভুয়ো' বলেই দাবি বিজেপি প্রার্থীর।
  • এই অডিও ভাইরালের নেপথ্যে সিপিএম প্রার্থী দীপ্সিতা ধরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে গেরুয়া শিবির।
Advertisement