shono
Advertisement
Lok Sabha Election 2024

প্রচারে বেরিয়ে 'গো ব্যাক' স্লোগান, অধীরের পর বিক্ষোভের মুখে মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী

কে বা কারা বিক্ষোভ দেখাল, তা এখনও স্পষ্ট নয়।
Posted: 02:37 PM Apr 20, 2024Updated: 03:21 PM Apr 20, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: অধীররঞ্জন চৌধুরীর পর গৌরীশংকর ঘোষ। নওদার পর জলঙ্গি। ভোটপ্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী গৌরীশংকর ঘোষ। কালো পতাকাও দেখানো হয় তাঁকে। 'গো ব্যাক' স্লোগানও দেওয়া হয় বলেই অভিযোগ। তবে কে বা কারা বিক্ষোভ দেখাল তাঁকে ঘিরে, তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনাকে কেন্দ্র করে মুর্শিদাবাদের জলঙ্গি বাজারে তুমুল উত্তেজনা।

Advertisement

শনিবার দুপুরের দিকে মুর্শিদাবাদের জলঙ্গি বাজার এলাকায় প্রচারে বেরন বিজেপি প্রার্থী গৌরীশংকর ঘোষ। ওই বাজারের পঞ্চায়েত মোড় লাগোয়া কালীমন্দির এলাকায় যান। কালো পতাকা হাতে তাঁকে ঘিরে ধরেন বেশ কয়েকজন যুবক। তাঁকে লক্ষ্য করে 'গো ব্যাক' স্লোগান দেওয়া হয় বলেও অভিযোগ। তবে কারা বিক্ষোভ দেখাল, তা এখনও পরিষ্কার নয়। কারণ, বিক্ষোভকারীদের হাতে কোনও দলীয় পতাকা ছিল না। বা তারা কোনও দলের স্লোগানও ব্যবহার করেনি।

[আরও পড়ুন: ছেলের বেশে মেয়েদের সঙ্গে প্রেম! প্রস্তাব প্রত্যাখানে ‘অ্যাসিড হামলা’র হুমকি, গ্রেপ্তার নাবালিকা]

বিজেপি প্রার্থী গৌরীশংকর ঘোষ বলেন, “আমার মনে হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই কালো পতাকা দেখিয়েছে। গো ব্যাক স্লোগান দিয়েছে।” তবে এই ঘটনাকে পাত্তা দিতে নারাজ খোদ বিজেপি প্রার্থী। তিনি বলেন, “তৃণমূলের লোকজন এলাকায় উত্তেজনা সৃষ্টি করছে। এভাবে ওরা ভোটারদের আতঙ্কিত করতে এসব কাজ করেছে। আমরা ওদের কোনও প্ররোচনায় পা দিচ্ছি না। সাধারণ ভোটাররা বিষয়টি দেখছেন। নিশ্চয়ই ভোটবাক্সে তার জবাব দেবেন।” যদিও এই অভিযোগ মানতে নারাজ শাসক শিবির। 

[আরও পড়ুন: আদালতে চলছে ট্রাম্পের বিচার, বাইরে গায়ে আগুন দিলেন যুবক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement