shono
Advertisement
Satabdi Roy

শতাব্দীর রায়ের গাড়ি ঘিরে 'চোর' স্লোগান বিজেপি কর্মীদের, কী প্রতিক্রিয়া তারকা প্রার্থীর?

Published By: Sucheta SenguptaPosted: 12:34 PM May 06, 2024Updated: 12:46 PM May 06, 2024

নন্দন দত্ত, সিউড়ি: এবার 'চোর' স্লোগানের মুখে পড়লেন তৃণমূলের তারকা প্রার্থী তথা তিনবারের সাংসদ শতাব্দী রায়। রবিবার রাতে সিউড়িতে নির্বাচনী প্রচারের সময়ে শতাব্দীর গাড়ি ঘিরে ধরে 'চোর' স্লোগান দিতে থাকেন জনা কয়েক যুবক। তাঁদের সকলের হাতে ছিল বিজেপির দলীয় পতাকা। উঠতে থাকে মুহুর্মুহু স্লোগান। যুবকরা সমস্বরে বলতে থাকেন, তৃণমূলের সবাই চোর। শোনা যায় কেষ্ট অর্থাৎ অনুব্রত মণ্ডলের নামও। যদিও বিজেপির এই বিক্ষোভ যথেষ্ট শান্তভাবেই সামলান শতাব্দী রায়। তিনি স্লোগানে কর্ণপাত না করে সোজা গাড়ি নিয়ে বেরিয়ে যান। এই ঘটনায় চাপানউতোর শুরু হয়েছে জেলা রাজনৈতিক মহলে।

Advertisement

লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) প্রচার সেরে রবিবার রাতে সিউড়ির ১৫ নং ওয়ার্ডের ডাঙালপাড়া এলাকা দিয়ে যাচ্ছিলেন বীরভূমের তৃণমূল প্রার্থী শতাব্দী রায় (Satabdi Roy)। সেই সময়ে তাঁর যাওয়ার পথে জমায়েত করেন বেশ কয়েকজন যুবক। তাঁদের হাতে ছিল বিজেপির (BJP) দলীয় পতাকা। 'তৃণমূলের সবাই চোর' - এই বলে স্লোগান দিতে থাকে। শতাব্দী রায়ের গাড়ি কাছাকাছি আসতেই রীতিমতো ঘিরে ধরে বিক্ষোভ দেখান। জোরে জোরে 'জয় শ্রীরাম' এবং 'চোর' স্লোগান চলতে থাকে। যদিও সেই স্লোগানে শতাব্দী রায়কে সরাসরি 'চোর' বলা হয়নি। তাতে কর্ণপাত না করেই সেখান থেকে এগিয়ে যান তৃণমূলের (TMC) তারকা প্রার্থী। বিজেপির বিক্ষোভ এভাবে ঠান্ডা মাথায় সামলে দেওয়ায় তাঁর প্রশংসা করছেন অনেকেই।

[আরও পড়ুন: অভিষেকের সভার আগে পাণ্ডুয়ায় বোমা ফেটে কিশোরের মৃত্যু, গুরুতর জখম আরও ২

সিউড়ি (Suri) শহরের তৃণমূল সভাপতি মহম্মদ সফি জানান, ''আমরা তখন সিউড়ির ১ নম্বর ওয়ার্ডের একটি অনুষ্ঠানে চলে এসেছিলাম। বিজেপি হট্টগোলের খবর পেয়েই আমাদের কর্মী, সমর্থকরা সেখানে যায়। প্রতিবাদ করে, পালটা স্লোগান দেয়। বিজেপির ছেলেরা তখন পালিয়ে যায়।'' বিজেপির জেলা সহ-সভাপতি তথা ওই ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বিজেপি কাউন্সিলর দীপক দাস বলেন, ''চোরকে চোর বলতে আপত্তি কোথায়। কর্মীরা যা দেখেছে স্বতঃস্ফূর্তভাবে তা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছে।''

[আরও পড়ুন: সোমেই স্বস্তির কালবৈশাখী, লণ্ডভণ্ড হতে পারে বাংলার ৮ জেলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিউড়িতে শতাব্দী রায়কে ঘিরে 'চোর' স্লোগান বিজেপি কর্মীদের।
  • ঠান্ডা মাথায় বিক্ষোভ এড়িয়ে গাড়ি নিয়ে চলে যান তৃণমূলের তারকা প্রার্থী।
  • এনিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে জেলার অন্দরে।
Advertisement